বুধবার ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

স্ত্রীর সঙ্গে অভিমান করে ফাঁস নিলেন আদিল

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৫ নভেম্বর ২০২২ | প্রিন্ট

স্ত্রীর সঙ্গে অভিমান করে ফাঁস নিলেন আদিল

কিশোরগঞ্জের ভৈরবে স্ত্রীর সঙ্গে অভিমান করে গলায় ফাঁস নিয়েছেন আদিল মিয়া (৩৮) নামে এক যুবক। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) রাত ৮টার দিকে গজারিয়ার চান্দেরচর গ্রামের এ ঘটনা ঘটে।

মৃত আদিল উপজেলার গজারিয়া ইউনিয়নের চান্দেরচর গ্রামের সাবেক ইউপি সদস্য মো. নাসির উদ্দিন রাজার ছেলে। তিনি পেশায় একজন জুতা ব্যবসায়ী ছিলেন।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে ছেলের স্কুলের বেতন নিয়ে স্ত্রীর সঙ্গে আদিল মিয়ার কথা-কাটাকাটি হয়। এ ঘটনার জেরে রাতেই বাড়িতে থাকা জুতার কারখানার ঘরে সিলিং ফ্যানের সঙ্গে রশি ঝুলিয়ে গলায় ফাঁস নেন তিনি। পরে স্বজনরা তাকে মৃত অবস্থায় উদ্ধার করেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ।

ভৈরব থানার ওসি মো. মাকছুদুল আলম বলেন, আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। স্ত্রীর সঙ্গে মান-অভিমান করে তিনি গলায় ফাঁস নিয়েছিলেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ ঘটনায় স্বজনদের অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৭:০৫ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৫ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]