বুধবার ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

নিজের স্ত্রী খুশি, এবার অন্যের স্ত্রীদের খুশি করার পালা: বরুণ

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৬ নভেম্বর ২০২২ | প্রিন্ট

নিজের স্ত্রী খুশি, এবার অন্যের স্ত্রীদের খুশি করার পালা: বরুণ

বরুণ ধাওয়ানের ছবি ‘ভেড়িয়া’ ২৫ নভেম্বর মুক্তি পেয়েছে। অভিনেতা জানান তার স্ত্রী হচ্ছেন প্রথন ব্যক্তি যিনি এই ছবিটা দেখলেন। শুধু দেখলেন যে তাই নয়, বরং তার এই ছবিটা পছন্দও। বরুণ জানান, এবার তিনি বাকিদের স্ত্রী খুশি করার চেষ্টা করবেন, কারণ তার স্ত্রী তো এরইমধ্যেই খুশি হয়ে গিয়েছেন।

ভেড়িয়া ছবিটির পরিচালনা করেছেন অমর কৌশিক। এই ছবিতে বরুণ ধাওয়ানের বিপরীতে কৃতি শ্যাননকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে।

ইন্ডিয়া টুডেকে দেওয়া একটি সাক্ষাৎকারে বরুণ জানান, তার স্ত্রী ভেড়িয়া দেখার পর তার মতামত জানিয়েছেন। নাতাশাই নাকি প্রথম ব্যক্তি ছিলেন যিনি এই ছবিটি দেখেছেন এবং তার ভালো লেগেছে। তার স্ত্রীর কেমন লেগেছে এই ছবি, সেই বিষয়ে কথা বলতে গিয়ে তিনি জানান, আমার বউ তো এরইমধ্যে খুশি হয়ে গিয়েছে, এবার আমায় অন্যদের বউদের খুশি করতে হবে।

গত বছর জানুয়ারি মাসের ২৪ তারিখ দীর্ঘদিনের প্রেমিকা নাতাশাকে বিয়ে করেন বরুণ ধাওয়ান। তাদের বিয়ের অনুষ্ঠানে ঘনিষ্ঠ বন্ধু বান্ধব, আত্মীয়রা উপস্থিত ছিলেন। ওই সময় যেহেতু মহামারীর প্রকোপ বেশি থাকার কারণে কম সংখ্যক মানুষকে আমন্ত্রণ জানানো হয়েছিল।

ভেড়িয়া ছবিটি হচ্ছে একটি হরর কমেডি ছবি। বরুণ ছাড়াও এখানে কৃতি এবং অভিষেক বন্দোপাধ্যায়কে দেখা যাচ্ছে। এই ছবির অধিকাংশ শুটিং অরুণাচল প্রদেশে করা হয়েছে। এক পূর্ণিমার রেট যখন বরুণ ওরফে ভাস্করকে একটি নেকড়ে কামড়ে দেয় তখন সেও একটি নেকড়েতে পরিণত হয়ে যায়। কৃতি এই ছবিতে একজন ভেট বা পশু চিকিৎসকের চরিত্রে অভিনয় করেছেন।

Facebook Comments Box
advertisement

Posted ৭:২৪ পূর্বাহ্ণ | শনিবার, ২৬ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]