বৃহস্পতিবার ৮ই জুন, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৫শে জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বিদেশি কোনো শক্তি বাংলাদেশের সরকার পরিবর্তন করতে পারবে না: তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৬ নভেম্বর ২০২২ | প্রিন্ট

বিদেশি কোনো শক্তি বাংলাদেশের সরকার পরিবর্তন করতে পারবে না: তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, আওয়ামী লীগ জনগণের রায় নিয়েই পর পর তিনবার সরকার গঠন করেছে। কোনো বিদেশি শক্তি আমাদের ক্ষমতায় বসায়নি। জনগণই আমাদের ভিত। বিদেশি কোনো শক্তি বাংলাদেশের সরকার পরিবর্তন করতে পারবে না।

আগামী ৪ ডিসেম্বর চট্টগ্রামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে শুক্রবার সন্ধ্যায় চট্টগ্রাম সার্কিট হাউজে আয়োজিত সমন্বয় সভায় এসব কথা বলেন তিনি।

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি ও নেতৃবৃন্দ সভায় বক্তব্য দেন।

মন্ত্রী বলেন, বিএনপি রাত-বিরাতে বিভিন্ন দূতাবাসে যায়। তারা যত না জনগণের কাছে যাচ্ছে, তার চেয়ে বেশি রাতের বেলা দূতাবাসে গিয়ে ধর্না দিয়ে বিদেশিদের অনুনয় করছে। সেই কারণে বিভিন্ন সময় কিছু বিদেশি বক্তব্য দেন। এ মন্তব্যের জন্য বিএনপিই তাদের উৎসাহিত করে।

তিনি আরো বলেন, কোন বিদেশি কী বলল তা নিয়ে আমাদের মাথাব্যথা নেই। বিএনপি নেতা মির্জা ফখরুল-আমীর খসরুরা বিদেশিদের পদলেহন করেন। সেজন্য বিদেশিরা কী বললেন না বললেন সেটা নিয়ে তাদের এতো মাথাব্যথা।

ড. হাছান মাহমুদ বলেন, শুক্রবার যশোরে আওয়ামী লীগের জনসভা জনসমুদ্রে রূপান্তরিত হয়েছে। চট্টগ্রামের জনসভাও পলোগ্রাউন্ড ছাড়িয়ে বহু বিস্তৃত হবে। সেই জনসভাকে সফল করার উদ্দেশ্যেই আজকে আমরা এখানে বসেছি।

এ সময় উপস্থিত ছিলেন- শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র রেজাউল করিম চৌধুরী, সংসদ সদস্য এম এ লতিফ, মোস্তাফিজুর রহমান, মাহফুজুর রহমান মিতা, দিদারুল আলম, খাদিজাতুল আনোয়ার সনি প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ২:৫১ পূর্বাহ্ণ | শনিবার, ২৬ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]