বৃহস্পতিবার ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

মিরসরাইয়ে দাঁড়িয়ে থাকা পিকআপে বাসের ধাক্কা, নিহত ৩

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৬ নভেম্বর ২০২২ | প্রিন্ট

মিরসরাইয়ে দাঁড়িয়ে থাকা পিকআপে বাসের ধাক্কা, নিহত ৩

চট্টগ্রামের মিরসরাই উপজেলায় দাঁড়িয়ে থাকা পিকআপে এনা পরিবহনের একটি বাসের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো দুইজন।

শনিবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিনকীআস্তানা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পিকআপ চালক মাদারীপুরের শিবচর থানার ভদ্রাসন এলাকার আব্দুর রব বেপারির ছেলে মো. খোরশেদ আলম, পিরোজপুরের স্বরূপকাঠি থানার বলদিয়া এলাকার মো. হাসান ও বরিশালের বানারিপাড়া থানার বিশার কান্দি এলাকার মোহাম্মদ হায়দার আলীর ছেলে মো. সোহেল।

আহত আরিফ ও মো. মিজানুর রহমান মিজানকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, শনিবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিনকীআস্তানা এলাকায় সড়কের পাশে দাঁড়ানো পিকআপের পেছনে দ্রুতগামী এনা পরিবহনের একটি বাস ধাক্কা দেয়। এতে চালকসহ পিকআপে থাকা লোকজন গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক খোরশেদ আলম ও মোহাম্মদ হাসানকে মৃত ঘোষণা করেন। অন্য তিনজনকে চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সোহেল।

মিরসরাই স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের চিকিৎসক তন্ময় জামশেদ আলম বলেন, ‘দুর্ঘটনায় হতাহত পাঁচজনকে ভোরে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এরমধ্যে দুইজন হাসপাতালে আনার আগেই মারা যান। অন্য তিনজনের চমেকে রেফার করা হয়েছে। সেখানে একজন মারা গেছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন জোরারগঞ্জ হাইওয়ে থানার ওসি মোহাম্মদ আলমগীর।

তিনি বলেন, শনিবার ভোরে মহাসড়কের চিনকীআস্তানা এলাকায় দাঁড়িয়ে থাকা পিকআপের পেছনে একটি বাস ধাক্কা দেয়। এতে তিনজন মারা যান। দুর্ঘটনাকবলিত বাস এবং পিকআপ থানা পুলিশের হেফাজতে আছে। নিহতের স্বজনরা এখনো থানায় পৌঁছায়নি। তারা এলে মামলার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৭:১৫ পূর্বাহ্ণ | শনিবার, ২৬ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]