শুক্রবার ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

নিজের রেস্তোরাঁয় সতীর্থদের খাওয়ালেন রোনালদো

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৭ নভেম্বর ২০২২ | প্রিন্ট

নিজের রেস্তোরাঁয় সতীর্থদের খাওয়ালেন রোনালদো

ঘানার বিপক্ষে রোমাঞ্চকর জয়ের পর ফুরফুরে মেজাজে আছে পর্তুগাল দল। কাতার বিশ্বকাপে নিজেদের পরের ম্যাচে সুয়ারেজ-কাভানির দল উরুগুয়েকে হারাতে পারলেই শেষ ১৬ নিশ্চিত হবে রোনালদোর দলের। তাই অনুশীলনে একদিন ছুটি নিয়ে সতীর্থদের নিজের রেস্তোরাঁতে খাওয়ালেন পর্তুগিজ অধিনায়ক ক্রিস্টিয়ানো রোনালদো।

কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে দারুণ এক জয় নিয়ে মাঠ ছেড়েছে রোনালদোর দল পর্তুগাল। সে ম্যাচে পেনাল্টি থেকে গোল করে রোনালদো ইতিহাসের একমাত্র খেলোয়াড় হিসেবে বনে গেছেন পাঁচ বিশ্বকাপে গোল করা প্রথম খেলোয়াড়।

আরও পড়ুন: বিশ্বকাপের পর সৌদির ক্লাবে যোগ দিচ্ছেন রোনালদো!
এরপরই সবাইকে নিয়ে নিজের রেস্তোরাঁয় খাওয়ান রোনালদো। সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি এরই মধ্যে ছড়িয়ে গেছে। পুরো পর্তুগাল দল একটি টেবিলে বসে নৈশভোজ করছে। স্পেনের এক সংবাদপত্রের খবর, আল মাহা আইল্যান্ডের ‘তাতেল দে দোহা’ রেস্তোরাঁয় সতীর্থদের খাওয়াতে নিয়ে যান রোনালদো। ওই রেস্তোরাঁয় তার এবং টেনিস তারকা রাফায়েল নাদালের শেয়ারে মালিকানা রয়েছে।
সেই নৈশভোজে বানার্দো সিলভা, জোসে সা এবং জোয়াও ক্যানসেলো ছাড়া সবাই ছিলেন। এই তিনজন নিজেদের বান্ধবীদের সঙ্গে সময় কাটানোর সিদ্ধান্ত নিয়েছিলেন। বাকিরা খুশিমনেই নৈশভোজ সারেন।
বেশ কিছুদিন ধরেই রোনালদোকে নিয়ে নানান সমালোচনা চলছে। তার ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে নানান বিতর্কের পর শেষ পর্যন্ত গত সপ্তাহে ক্লাব এবং রোনালদোর সমঝোতায় ইউনাইটেড ছাড়েন সিআর সেভেন।

এরপর বিশ্বকাপের প্রথম ম্যাচেই হয়েছেন ম্যান অব দ্য ম্যাচ, যা ছিল বিশ্বকাপে রোনালদোর সপ্তম ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার। সেটি পেয়ে সবচেয়ে বেশি ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার পান সময়ের সেরা খেলোয়াড়দের একজন রোনালদো।

Facebook Comments Box
advertisement

Posted ৪:২৭ পূর্বাহ্ণ | রবিবার, ২৭ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]