বুধবার ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

সাত বছর পর পিরোজপুর জেলা আ.লীগের ত্রিবার্ষিক সম্মেলন

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৭ নভেম্বর ২০২২ | প্রিন্ট

সাত বছর পর পিরোজপুর জেলা আ.লীগের ত্রিবার্ষিক সম্মেলন

পিরোজপুর জেলা আওয়ামী লীগের ৭ বছর পর ত্রিবার্ষিক সম্মেলন কেন্দ্র করে নানা আয়োজন সম্পন্ন হয়েছে। এরই মধ্যে সম্মেলনস্থলে আসতে শুরু করেছে নেতাকর্মীরা।

রোববার (২৭ নভেম্বর) সকাল ১০টায় শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে অনুষ্ঠিত হতে যাচ্ছে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন। এরই মধ্যে সম্মেলন কেন্দ্র করে শহরের প্রধান সড়ক ও গুরুত্বপূর্ণ স্পটগুলো পোস্টার ও ব্যানারে ছেয়ে গেছে। এ বছর জেলার নেতৃত্বে আসতে পারে চমক। তবে নেতাকর্মীরা চাচ্ছেন নবীন-প্রবীণের সমন্বয়ে আসুক জেলার নেতৃত্ব।

জেলা আওয়ামী লীগের সভাপতি একেএম এ আউয়ালের সভাপতিত্বে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, প্রধান অতিথি হিসেবে থাকবেন আ.লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু, প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক আবুল হাসনাত আবদুল্লাহ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

উল্লেখ্য, ২০১৫ সালের ১১ ডিসেম্বর নানা চড়াই-উতরাই পেরিয়ে দীর্ঘ ২৩ বছর পর অনুষ্ঠিত হয়েছিল জেলা আওয়ামী লীগের সম্মেলন। সে সময় জেলার সাবেক সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য একেএম এ আউয়ালকে সভাপতি এবং সাবেক ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট এমএ হাকিম হাওলাদারকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়েছিল।

Facebook Comments Box
advertisement

Posted ৪:২৮ পূর্বাহ্ণ | রবিবার, ২৭ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]