মঙ্গলবার ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

আচরণবিধি লঙ্ঘন করে আলফাডাঙ্গায় মেয়র প্রার্থী সাইফারের মোটর শোডাউন ও সমাবেশ

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২৮ নভেম্বর ২০২২ | প্রিন্ট

আচরণবিধি লঙ্ঘন করে আলফাডাঙ্গায় মেয়র প্রার্থী সাইফারের মোটর শোডাউন ও সমাবেশ

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের আলফাডাঙ্গায় আওয়ামী লীগের দলীয় পৌর মেয়র পদপ্রার্থী সাইফুর রহমান সাইফার নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে বিশাল মোটর শোডাউন, মিছিল ও সমাবেশ করেছেন।

আসন্ন পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীক পাওয়ার পরদিন সোমবার বিকালে মোটরসাইকেল নিয়ে আলফাডাঙ্গা সদর বাজারসহ পৌরসভার বিভিন্ন এলাকায় এ শোডাউন করেন তিনি। এরপর উপজেলা পরিবহন বাসস্ট্যান্ডে সমাবেশে বক্তব্য দেন সাইফার।

শোডাউনে সাইফুর রহমান সাইফার একটি মোটরসাইকেলে বসে হাত নাড়িয়ে জনসাধারণকে শুভেচ্ছা জানান। এ সময় তার সমর্থকরা নির্বাচনী বিভিন্ন স্লোগানও দেন। শোডাউনের কারণে জনসম্মুখে চরম শব্দদূষণ ও সংশ্লিষ্ট সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। এতে চরম ভোগান্তি পোহাতে হয় পথচারীদের।

শোডাউনে প্রায় তিনশতাধিক মোটরসাইকেলে উপজেলার বিভিন্ন স্থান থেকে আসা অসংখ্য কর্মীসমর্থক অংশ নেন। দলীয় প্রতীক পাওয়ার পরদিনই নির্বাচনের আচরণবিধি লঙ্ঘন করায় পৌরবাসীর মধ্যে আতঙ্ক ও নানা প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে আলফাডাঙ্গা উপজেলা নির্বাচন কর্মকর্তা ও পৌর নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা শামীম আহমাদ বলেন, মোটর শোভাযাত্রা নির্বাচনী আচরণবিধির সুস্পষ্ট লঙ্ঘন। এ ব্যাপারে কোনো প্রার্থী লিখিত অভিযোগ দিলে তা খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৩৯ অপরাহ্ণ | সোমবার, ২৮ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]