সোমবার ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লার ৫ ইউপিতে ভোটগ্রহণ চলছে

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২৮ নভেম্বর ২০২২ | প্রিন্ট

কুমিল্লার ৫ ইউপিতে ভোটগ্রহণ চলছে

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার পাঁচটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে। ভোটকে কেন্দ্র করে নির্বাচনী এলাকায় বিরাজ করছে উৎসবমুখর পরিবেশ।

সোমবার সকাল ৮টা থেকে শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলবে। কেন্দ্রগুলোতে ভোটগ্রহণ শুরু হয়েছে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)।

ভোট অনুষ্ঠিত হওয়া পাঁচ ইউপি হলো- পূর্ব জোড়কানন, পশ্চিম জোড়কান, উত্তর চৌয়ারা, বারপাড়া ও বিজয়পুর।

উপজেলার পাঁচটি ইউনিয়নে ২৭৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ভোটের লড়াইয়ে চেয়ারম্যান পদে ২৬ জন, সাধারণ সদস্য পদে ২০৫ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৪৩ জন রয়েছেন।

শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণের লক্ষ্যে চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। নির্বাচনী মাঠে মোতায়েন আছে পুলিশ, র‌্যাব, বিজিবি ও আনসার বাহিনীর সদস্যরা। এ ছাড়াও নির্বাহী ম্যাজিস্ট্রেট, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, মোবাইল টিম ও স্টাইকিং ফোর্স আছে। প্রতিটি কেন্দ্রেও মোতায়েন আছে পুলিশ।

বারোপাড়া ইউনিয়নের রতনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ফজলে রাব্বি বলেন, কেন্দ্রের ভোটার দুই হাজার ৪২ জন। নারী ভোটার ১০৪৫ জন। বুথ রয়েছে ৭টি।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৩৯ পূর্বাহ্ণ | সোমবার, ২৮ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]