বৃহস্পতিবার ৮ই জুন, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৫শে জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

প্রধানমন্ত্রীর সমাবেশ ঘিরে চট্টগ্রামে সাজ সাজ রব

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২ | প্রিন্ট

প্রধানমন্ত্রীর সমাবেশ ঘিরে চট্টগ্রামে সাজ সাজ রব

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪ ডিসেম্বর চট্টগ্রামের পলোগ্রাউন্ড মাঠে আওয়ামী লীগের জনসভায় যোগদান উপলক্ষে নগরজুড়ে এখন সাজ সাজ রব। সড়ক সংস্কারের পাশাপাশি ফ্লাইওভার ও সড়ক বিভাজক রাঙিয়ে তোলা হচ্ছে। নেতাকর্মীদের ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে প্রধান সড়ক থেকে শুরু করে অলিগলিও। জনসভায় স্মরণকালের সর্ববৃহৎ জনসমাগম ঘটিয়ে চমক দেখাতে চান নেতাকর্মীরা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার চট্টগ্রাম আগমন উপলক্ষে সড়ক মেরামত থেকে শুরু করে রাস্তার দুপাশে সৌন্দর্যবর্ধন এবং পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজ চলছে। কাজীর দেউড়ী, টাইগারপাস, লালখানবাজার, পলোগ্রাউন্ড এলাকায় নির্মাণ করা হয়েছে তোরণ।

চট্টগ্রাম সিটি করপোরেশনের উপসচিব মো. আশেক রসুল চৌধুরী জানান, সড়কে যেসব ক্ষত ছিল, তা ঠিক করা হয়েছে। উড়াল সড়কগুলো রঙিন করা হয়েছে। প্রধানমন্ত্রী এলে চট্টগ্রামের যে সৌন্দর্য, তা তিনি নিজ চোখে দেখতে পারবেন।

এদিকে প্রায় এক যুগ পর পলোগ্রাউন্ড মাঠে জনসভায় অংশ নেবেন শেখ হাসিনা। দলের সভাপতির আগমনকে কেন্দ্র করে নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার সৃষ্টি হয়েছে। নগরীর অলিগলি থেকে শুরু করে প্রধান সড়ক ছেয়ে গেছে ব্যানার-ফেস্টুনে। দীর্ঘদিন পর প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে খুশি চট্টগ্রামের নেতাকর্মীরা।

যুবলীগ নেতা এম আর আজিম বলেন, ‘চট্টগ্রামে একের পর এক উন্নয়ন হচ্ছে। দীর্ঘদিন পর প্রধানমন্ত্রী চট্টগ্রাম আসবেন। আমরা প্রতীক্ষায় আছি প্রধানমন্ত্রীর দিকনির্দেশনামূলক বক্তব্য শোনার জন্য।’

জনসভায় স্মরণকালের জনসমাগম ঘটিয়ে চমক দেখাতে চায় আওয়ামী লীগ।

উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জানান, দশ লাখ মানুষের জনসমাগম ঘটানো হবে। পলোগ্রাউন্ড মাঠ যেমন কানায়, কানায় পরিপূর্ণ হয়ে উঠবে, তেমনি মাঠের কয়েক কিলোমিটার এলাকা জুড়ে থাকবে নেতাকর্মীদের উপস্থিতি।

সকশেষ ২০১২ সালের ২৮ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনা পলোগ্রাউন্ড মাঠে আওয়ামী লীগসহ ১৪ দলের মহাসমাবেশে যোগ দিয়েছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ৭:০৩ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]