মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চিকিৎসার জন্য এবার কোরিয়া যাচ্ছেন সামান্থা!

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

চিকিৎসার জন্য এবার কোরিয়া যাচ্ছেন সামান্থা!

গুরুতর অসুস্থ দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ। মায়োসাইটিস রোগে আক্রান্ত এই অভিনেত্রী অনেকটা সময় ধরেই আমেরিকায় চিকিৎসা গ্রহণ করছিলেন। তবে এবার পরিস্থিতি আরও খারাপের দিকে পৌঁছেছে। এ রোগের উন্নত চিকিৎসার জন্য শিগগিরই দক্ষিণ কোরিয়া পাড়ি দেবেন অভিনেত্রী।

ইনস্টাগ্রামে রক্তনালিতে ওষুধের নল লাগানো ছবি প্রকাশ করে নিজের অসুস্থাতার কথা ভক্তদের জানিয়েছিলেন সামান্থা। মায়োসাইটিস নামের এক বিরল রোগ বাসা বেঁধেছে তার শরীরে। নিজের ছবির সঙ্গে একটি বিবরণীও প্রকাশ করেছিলেন তিনি।

ন্যাশনাল হেলথ সার্ভিস বলছে, মায়োসাইটিস এমন একটি রোগ যাতে রোগীর দেহের রোগ-প্রতিরোধ ব্যবস্থা ভুলবশত তারই সুস্থ সবল পেশিকে শত্রু ভেবে আক্রমণ করে। এই বিরল সমস্যায় পেশি দুর্বল হয়ে যায়। শুরু হয় ব্যথাও। রোগী মাঝেমধ্যেই পড়ে যেতে পারেন। একটানা দাঁড়িয়ে থাকলে কিংবা দীর্ঘক্ষণ বসে থাকলে ক্লান্ত লাগে শরীর।

সামান্থা জানিয়েছেন, চিকিৎসকেরা যথেষ্ট আত্মবিশ্বাসী যে তিনি সেরে উঠবেন। কিন্তু শারীরিক ও মানসিকভাবে তার মধ্যে প্রবল টানাপোড়েন চলছে। কখনও কখনও তার মনে হচ্ছে, আর একদিনও সহ্য করতে পারবেন না তিনি। কিন্তু তবুও সেই মুহূর্ত পেরিয়ে সামনের দিকে এগিয়ে যেতে হচ্ছে তাকে।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকায় প্রকাশিত হওয়া একটি প্রতিবেদন থেকে জানা যায়, সামান্থা এবার পাড়ি জমাবেন দক্ষিণ কোরিয়ায়। সেখানে উন্নত আয়ুর্বেদিক চিকিৎসা করাতে যাচ্ছেন তিনি। শারীরিক অসুস্থতার কারণে দীর্ঘ সময় ধরেই ভক্তদের থেকে অন্তরালে রয়েছেন সামান্থা। তবে আরও কতদিন এভাবে নিজেকে আড়াল করে রাখতে হবে তাকে তা শুধু সময়ই বলে দিতে পারবে। সম্পূর্ণ সুস্থ হয়ে পর্দায় আবার প্রাণবন্ত সামান্থাকে দেখতে এখন অপেক্ষার প্রহর গুনছেন ভক্তরা।

Facebook Comments Box
advertisement

Posted ৫:১৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]