শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মালাইকার মা হওয়ার খবরে ক্ষুব্ধ অর্জুন কাপুর!

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

মালাইকার মা হওয়ার খবরে ক্ষুব্ধ অর্জুন কাপুর!

সম্প্রতি বলিউডের বাতাসে ভেসে বেড়াচ্ছে মালাইকা অরোরা আবারও মা হতে চলেছেন। পঞ্চাশের কাছাকাছি সময়ে এসে আবারও মা হওয়ার খবরে অবাক হননি নেটিজেনরা। তবে ক্ষুব্ধ হয়েছেন মালাইকার বর্তমান সঙ্গী বলিউড সুপারস্টার অর্জুন কাপুর।

বলিউড ভাইজান সালমান খানের ভাই আরবাজ খানের সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর বাস্তব জীবনে মালাইকা অরোরা জুটি বেঁধেছে বনি কাপুরের ছেলে অর্জুন কাপুরের সঙ্গে। বেশ কয়েক বছর ধরেই তাদের সম্পর্ক ভালোই চলছে।

এ তারকা জুটির সম্পর্কের গভীরতা আরও এক ধাপ এগিয়ে নিয়ে তারা এবার সন্তান জন্ম দিতে চলেছেন, এমনটাই ধারণা ছিল ভক্তদের। তবে বিষয়টি মোটেও তা নয় বলে নিশ্চিত করেছেন অভিনেত্রীর পরিবার এবং অর্জুন কাপুর।

মালাইকার পরিবার থেকে বলা হয়েছে, বিষয়টি পুরোটাই গুজব। শুধু তাই নয়, এ খবর মুহূর্তে ছড়িয়ে পড়ায় বেশ বিড়ম্বনাতেও পড়তে হয়েছে তাদের।

অন্যদিকে, মালাইকার ভুয়ো প্রেগন্যান্সির খবর ছড়ানোয় রেগে লাল হয়ে যান অর্জুন কাপুর। যে সংবাদমাধ্যমে খবরটি প্রথম প্রকাশিত হয়, তাদের উদ্দেশে অর্জুন বলেন, ‘‘ভীষণ অনৈতিক কাজ করেছেন আপনারা। আমরা পাত্তা দিই না বলে এমনটা নয় যে, যা খুশি লেখা যায়। আমাদের ব্যক্তিগত জীবনে নাক গলানোর চেষ্টা করবেন না।’’

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকায় প্রকাশিত হওয়া এক প্রতিবেদন থেকে জানা যায়, বুধবার ( ৩০ নভেম্বর) বিকেল গড়াতেই মালাইকার অন্তঃসত্ত্বা হওয়ার খবর দাবানলের মতো চারদিকে ছড়িয়ে পড়ে। এর কারণ মূলত এ জুটির প্রেমকাহিনি নিয়ে বরাবরই উৎসুক ভক্তরা। তবে অর্জুনের মন্তব্যের পর তারা সবাই হতাশ হয়েছেন।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৩২ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]