মঙ্গলবার ৬ই জুন, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩শে জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ

আইনমন্ত্রীর কাছে হাতজোড় করে সহযোগিতা চাইলেন শামীম ওসমান

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

আইনমন্ত্রীর কাছে হাতজোড় করে সহযোগিতা চাইলেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ শহরে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কার্যালয়ের জন্য নির্মিত অব্যবহৃত ভবনটি বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছার নামে হার্ট ইনস্টিটিউিট করার ব্যাপারে আইনমন্ত্রীর কাছে হাতজোড় করে সহযোগিতা চেয়েছেন সংসদ সদস্য শামীম ওসমান।
নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নবনির্মিত বীর মুক্তিযোদ্ধা সেলিম ওসমান বার ভবন উদ্বোধন অনুষ্ঠানে শামীম ওসমান
নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নবনির্মিত বীর মুক্তিযোদ্ধা সেলিম ওসমান বার

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) রাতে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নবনির্মিত বীর মুক্তিযোদ্ধা সেলিম ওসমান বার ভবন উদ্বোধন অনুষ্ঠানে আইনমন্ত্রীর কাছে তিনি এ অনুরোধ করেন।

জেলায় হার্ট ইনস্টিটিউটের প্রয়োজনীয়তা ও গুরুত্ব তুলে ধরে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেন, হৃদ্‌রোগে আক্রান্ত রোগীদের ঢাকায় হাসপাতলে নেয়ার আগে পথেই মারা যান। রাজধানীর নিকটবর্তী গুরুত্বপূর্ণ এই জেলায় হৃদ্‌রোগের চিকিৎসা ব্যবস্থা না থাকায় শত শত মানুষের মৃত্যু হচ্ছে। তাই নারায়ণগঞ্জে একটি হার্ট ইনস্টিটিউট করা জরুরি হয়ে পড়েছে।

তিনি বলেন, শহরের পুরান কোর্ট এলাকায় ছয় বছর ধরে অব্যবহৃত অবস্থায় থাকা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কার্যালয়ের বিশাল ভবনটি এ ক্ষেত্রে কাজে লাগানো যেতে পারে। ভবনটি স্বাস্থ্য মন্ত্রণালয়ের কাছে হস্তান্তর করার ব্যাপারে আইনমন্ত্রীর সহযোগিতা চাইলে মন্ত্রী তাকে আশ্বাসও দেন।

জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েলের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, সুপ্রিম কোর্টের অ্যাটর্নি জেনারেল ও বার কাউন্সিলের চেয়ারম্যান মো. আমিন উদ্দিন এবং আইন মন্ত্রণালয়ের সচিব গোলাম সারোয়ারসহ জেলার বিশিষ্টজনরা।

Facebook Comments Box
advertisement

Posted ২:২৪ পূর্বাহ্ণ | শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]