শনিবার ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

আইপিএলের নিলামে সাকিব-মোস্তাফিজসহ ৬ বাংলাদেশি

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

আইপিএলের নিলামে সাকিব-মোস্তাফিজসহ ৬ বাংলাদেশি

আগামী ২০২৩ আইপিএল শুরুর আগে চলতি ডিসেম্বরেই হবে নিলাম। এবারের নিলামে অংশ নিতে নাম লিখিয়েছেন মোট ৯৯১ জন ক্রিকেটারের। তার মধ্যে ৭১৪ জন ভারতীয় ও ২৭৭ জন বিদেশি ক্রিকেটার রয়েছেন। এই বিদেশির তালিকায় আছেন ৬ জন বাংলাদেশি ক্রিকেটারও।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তিতে ড্রাফটে নাম লেখানো কোন দেশের কতজন ক্রিকেটার তার একটি তালিকা প্রকাশ করে আইপিএল কর্তৃপক্ষ। এবারের নিলামে ক্রিকেটারদের ন্যূনতম দাম সব থেকে বেশি ২ কোটি টাকা। তবে সর্বোচ্চ মূল্যে থাকবে না কোন ভারতীয় ক্রিকেটার।

এবারের আইপিএলে বাংলাদেশ ছাড়াও নাম লিখিয়েছে ১৩ দেশের ক্রিকেটার। সর্বোচ্চ ৫৭ জন ক্রিকেটার নিবন্ধন করেছে অস্ট্রেলিয়ার। এরপর দ্বিতীয় সর্বোচ্চ ৫২ জন আছে দক্ষিণ আফ্রিকার।

শোনা যাচ্ছে, এবারের আসরে সাকিবের সঙ্গে ৬ জনের তালিকায় আছেন তাসকিন আহমেদ, লিটন কুমার দাস ও আফিফ হোসেনের মতো ক্রিকেটাররা। আর এরইমধ্যে টাইগার পেসার মোস্তাফিজুর রহমানকে ধরে রেখেছে দিল্লি ক্যাপিটালস। গত ফেব্রুয়ারিতে নিলামে এই বাঁহাতি পেসারকে ২ কোটি রুপির বিনিময়ে দলে ভেড়ায় দিল্লি।

Facebook Comments Box
advertisement

Posted ৩:২৮ পূর্বাহ্ণ | শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]