সোমবার ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

উর্বশীর ‘আর পি’ ঋষভ নন, অন্য কেউ!

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

উর্বশীর ‘আর পি’ ঋষভ নন, অন্য কেউ!

নানা আলোচনা-সমালোচনা আর গুঞ্জনের পর অবশেষে মুখ খুললেন বলিউডের গ্লামার গার্ল উর্বশী রাউতেলা। জানালেন, তার ‘আর পি’ ঋষভ নন, সে অন্য কেউ।

বেশ সময় ধরেই বিপুল ব্যঙ্গ-বিদ্রুপ সয়েছেন উর্বশী। তবে কেন এমন ট্রোলের শিকার হচ্ছেন, তা আগে না বুঝলেও এখন তিনি ঠিকই বুঝতে পারছেন।

উর্বশীর বলেন, “এত দিন বুঝতেই পারিনি, সমস্যাটা শুরু হয়েছিল ইনস্টাগ্রামে ‘আর পি’ নাম ব্যবহার করেছিলাম বলে! ওটা আদৌ ঋষভ পন্থের নামের সংক্ষিপ্তকরণ নয়। আর আমি জানতামই না যে, ঋষভ পন্থকেও লোকে আর পি নামে চেনে!”

বিনা দোষে উর্বশীকে কঠোর পরিস্থিতির মধ্য দিয়ে যেতে হয়েছে। তাই তিনি এবার জানিয়ে দিলেন আর পি বলে তিনি কাকে বোঝাতে চেয়েছেন।

উর্বশী বলেন, ‘আর পি’ বলতে তিনি নাকি বুঝিয়েছেন সহ-অভিনেতা রাম পোথিনেনিকে। তিনি আরও বলেন, ‘আর পি আমার সহ-অভিনেতা রাম পোথিনেনি।’ রামকে নিয়ে এতদিন যে কথাগুলো বলেছেন উর্বশী, সবাই তাকে না বুঝে ধরে নিয়েছেন ঋষভকে।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার প্রতিবেদন থেকে জানা যায়, এ বিষয়ে উর্বশী বলেছেন, ‘লোকে যা খুশি ভেবে নেয়, তারপর তা নিয়ে লিখতে থাকে। আমি বলব, গুজবে কান দেয়ার আগে একবার যুক্তি দিয়ে ভেবে নেয়া উচিত।’

‘ইউটিউবার বা যেই হোক, এ ধরনের কথা বললেই আপনি বিশ্বাস করে নেবেন? এত সহজ?’ এমন প্রশ্নও দর্শকের উদ্দেশে ছুড়ে দেন তিনি।

উর্বশী মনে করেন, খেলোয়াড়দের আয় বেশি হলেও অভিনয়শিল্পীরাও তাদের মতো বিদেশে দেশের প্রতিনিধিত্ব করে থাকেন। তাই খেলোয়াড়দের মতো অভিনয়শিল্পীদেরও সমান সম্মান বলে তিনি মনে করেন।

এমন পরিস্থিতি সৃষ্টি করায় দর্শকের প্রতি দুঃখ প্রকাশ করেছেন উর্বশী। পাশাপাশি ঘৃণা আর হিংসার খবর প্রচার করায় সংবাদমাধ্যম আর মিডিয়ার ওপর ক্ষোভ প্রকাশ করেছেন এই বলি অভিনেত্রী।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৪১ পূর্বাহ্ণ | শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]