শনিবার ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

কুবি শিক্ষক সমিতি নির্বাচন স্থগিত

কুবি প্রতিনিধি:   |   শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

কুবি শিক্ষক সমিতি নির্বাচন স্থগিত

নাটকীয়তা শেষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২৩ স্থগিত ঘোষণা করা হয়েছে।উদ্ভুত পরিস্থিতি এবং ভোট গ্রহনের সময় পার হয়ে যাওয়ার কারণ দেখিয়ে প্রধান নির্বাচন কমিশনার ড. জি. এম. মনিরুজ্জামান নির্বাচন কক্ষের সামনে এসে এই ঘোষনা দেন।

এসময় তিনি বলেন, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের গঠনতন্ত্র ও নিয়ম অনুযায়ী গঠিত নির্বাচন কমিশন বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সকাল আটটা থেকে ভোট গ্রহণের জন্য সকল আয়োজন সম্পন্ন করে প্রস্তুত ছিলো।

উদ্ভূত পরিস্থিতির প্রেক্ষিতে উপস্থিত শিক্ষকবৃন্দের দুই পক্ষের দুই আবেদনের ভিত্তিতে এবং তফসিলে উল্লিখিত ভোটগ্রহনের সময় দুপুর ১টা পার হয়ে যাওয়ায় আজকের ভোটগ্রহন নির্বাচন কমিশন কর্তৃক স্থগিত ঘোষণা করা হলো।

তবে আজকের মত এই নির্বাচন স্থগিত ঘোষণা করা হলেও পরবর্তী নির্বাচন কবে হবে সেই ব্যাপারে কোন সিদ্ধান্ত জানানো হয়নি। উল্লেখ্য, এর আগে বিশ্ববিদ্যালয়ের কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২৩ এর প্রতি ১০৬ জন শিক্ষক স্বাক্ষরিত একটি অনাস্থা পত্র দেয়া হলেও তা আমলে না নিয়েই নির্বাচনের আয়োজন করে শিক্ষকদের একটি অংশ।

Facebook Comments Box
advertisement

Posted ৬:০৮ পূর্বাহ্ণ | শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]