শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ক্যামেরুনের বিপক্ষে ব্রাজিলের সম্ভাব্য একাদশ

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

ক্যামেরুনের বিপক্ষে ব্রাজিলের সম্ভাব্য একাদশ

আগেই শেষ ষোলো নিশ্চিত করায় ক্যামেরুনের বিপক্ষে বেশ বড় পরিবর্তন করে একাদশ সাজাবেন ব্রাজিল কোচ তিতে। তবে শেষ ১৬ নিশ্চিত হলেও, গ্রুপসেরা হতে ক্যামেরুনের বিপক্ষে ম্যাচ থেকে একটি পয়েন্ট নিতেই হবে সেলেসাওদের।

ব্রাজিলের বিভিন্ন গণমাধ্যম বলছে, শুধু গ্রুপপর্ব থেকেই নয়, পুরো বিশ্বকাপ থেকেই ছিটকে গেছেন নেইমার। তবে কোচ অথবা ব্রাজিলের টিম ম্যানেজমেন্টের কেউ এখনও এ বিষয়ে মুখ খোলেননি। এদিকে ক্যামেরুনের বিপক্ষে সেরা একাদশ নামানোর পরিকল্পনা নেই ব্রাজিলের। বেঞ্চে থাকা খেলোয়াড়দের একবার পরীক্ষা করে দেখতে চান ব্রাজিল কোচ।

গোলবারে তিতের বিশ্বস্ত অ্যালিসনকে হয়তো একাদশে দেখা যাবে না। তার পরিবর্তে খেলবেন ম্যানসিটি গোলরক্ষক এডারসন। ডিফেন্ডেও সিলভা-মারকুইনহোসকে বসিয়ে ব্রেমার ও মিলিতাওকে সেন্টার ব্যাকে পরীক্ষা করে দেখবেন তিতে।

অন্যদিকে ক্যাসেমিরো, লুকাস পাকেতা, ভিনিসিয়াস জুনিয়র ও রিচার্লিসনদের মতো তারকাদেরও ক্যামেরুনের বিপক্ষে বিশ্রাম দেবেন বলে আশা করা হচ্ছে। সে কারণে নতুন করে লিভারপুলের মিডফিল্ডার ফ্যাবিনহো এবং ডিফেন্ডার দানি আলভেসরা দলে আসতে চলেছেন একপ্রকার নিশ্চিতই।
আর স্ট্রাইকারে রিচার্লিসনের পরিবর্তে দেখা জেতে পারে গ্যাব্রিয়াল জেসুস অথবা পেদ্রোকে। উইঙ্গে মার্টিনেলি-অ্যান্টনিকে শুরুর একাদশে খেলিয়ে দেখবেন ব্রাজিল কোচ।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৪৫ পূর্বাহ্ণ | শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]