রবিবার ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৪ বছর পর ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ ছাত্রলীগের সম্মেলন

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

৪ বছর পর ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ ছাত্রলীগের সম্মেলন

দীর্ঘ চার বছর পর রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত হচ্ছে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ ছাত্রলীগের দুই অংশের সম্মেলন।

শুক্রবার (২ ডিসেম্বর) সম্মেলনে অংশ নিতে ঢাকা মহানগরের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা মিছিল নিয়ে সমবেত হচ্ছেন সোহরাওয়ার্দী উদ্যানে।

পদপ্রত্যাশীদের ব্যানার-পোস্টারে চেয়ে গেছে পুরো নগর। রাজধানী ঢাকার ছাত্র রাজনীতিতে গুরুত্বপূর্ণ দুই শাখা ঢাকা উত্তর ও দক্ষিণ ছাত্রলীগের সম্মেলন ঘিরে উজ্জীবিত সংগঠনের নেতাকর্মীরা।

সভাপতি ও সাধারণ সম্পাদক পদ ঘিরে বিরাজ করছে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা। শীর্ষ পদ নিজের অনুকূলে নিশ্চিত করতে মরিয়া পদপ্রত্যাশীরা। সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ দলের নীতিনির্ধারকরা উপস্থিত থাকবেন।

প্রতিবছর সম্মেলন হওয়ার কথা থাকলেও গত তিন বছর করোনার কারণে সময়মতো অনুষ্ঠিত হয়নি ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ ছাত্রলীগের সম্মেলন।

এর আগে ৬ ডিসেম্বর কেন্দ্রীয় ছাত্রলীগের সম্মেলনের পাশাপাশি ২ ডিসেম্বর ঢাকার দুই মহানগরের সম্মেলনের দিনক্ষণও ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৪০ পূর্বাহ্ণ | শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]