সোমবার ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

আজকের রাশি: ৩ ডিসেম্বর

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

আজকের রাশি: ৩ ডিসেম্বর

আজ ৩ ডিসেম্বর ২০২২, শনিবার, ১৭ অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি ধনু রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)

আজ মেষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে সহকর্মীদের সঙ্গে কিছু বিষয়ে মতানৈক্য হতে পারে। ব্যবসায়িক কাজে দিনটি ভালো যাবে না। আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে হবে। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। দুপরের পর থেকে আয় রোজগার বৃদ্ধি পাবে। কাজে কর্মে জীবন সাথীর সাহায্য পেতে পারেন। ব্যবসা বাণিজ্যে সামান্ন লাভের আশা করা যায়।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)

আজ বৃষ রাশির জাতক জাতিকার দিনটি প্রেম ও রোমান্সের পক্ষে অনুকূল। আজ সন্তানের জন্য কেনা কাটার যোগ রয়েছে। প্রিয় জনের সাহায্য পেতে পারেন। সৃজনশীল কাজে অগ্রগতি হবে। শিল্পী ও কলাকুশলীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। দুপরের পর কর্মস্থলে কিছু ঝামেলার আশঙ্কা। অধীনস্ত কর্মচারীর দ্বারা উপকৃত হতে পারেন।

মিথুন (২২ মে – ২১ জুন)

মিথুন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। পারিবারিক ও গৃহস্থালী কাজে ব্যস্ত হতে পারেন। মামা বা খালার সাহায্যে প্রত্যাশা পূরণের যোগ প্রবল। বৈদেশিক কাজে অগ্রগতি আশা করা যায়। দুপরের পর প্রেম ও রোমান্স শুভ। সৃজনশীল পেশাজীবীরা নতুন কোনো অর্ডার পেতে পারেন। ব্যবসায়ীক যোগাযোগ বৃদ্ধি পাবে।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)

কর্কট রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভালো সংবাদ পেতে পারেন। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায় আশানুরুপ অগ্রগতি হবে। গার্মেন্টস ও রেডিমেড গার্মেন্টস ব্যবসায় নতুন অর্ডার পেতে পারেন। দুপরের পর বাড়িতে অতিথি সমাগমের যোগ। প্রত্যাশিত কাজে অগ্রগতি হবে।গৃহ ভূমি আবাসন সংক্রান্ত বিষয়ে সাফল্য পাবেন।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)

আজ সিংহর জাতক জাতিকাদের দিনটি শুভ সম্ভাবনাময়। খাদ্য ও বেকারি ব্যবসায়ীরা ভালো আয় রোজগার করতে পারেন। খুচরা বেচাকেনায় লাভবান হবেন। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি আশা করা যায়। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীরা লাভবান হবেন। দুপরের পর কোনো ভালো সংবাদ লাভের সম্ভাবনা। ছোট ভাই বোনের চাকরি সংক্রান্ত তদবিরে অগ্রগতি হবে।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

কন্যা রাশির জাতক জাতিকার আজ প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কর্মস্থলে কোনো নতুন দায়িত্ব পেতে পারেন। রাজনৈতিক প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। বিকেলের পর বকেয়া টাকা আদায়র জন্য চাপ দিন। খুচরা ও পাইকারী বাণিজ্যে ভালো আয়ের যোগ। রেস্টুরেন্ট ব্যবসা শুভ।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। সকালে ব্যবসায়ীক কাজে ব্যয় বৃদ্ধির সম্মূখীন হতে হবে। প্রবাসীদের দিনটি ভালো যাবে। আমদানি রফতানি কাজে অগ্রগতি আশা করতে পারেন। ট্রাভেল এজেন্সি ও এয়ার টিকেটিং ব্যবসায়ীরা ভালো আয় রোজগার করতে পারবেন। দুপরের পর থেকে সময় বলবান হয়ে উঠবে। ব্যবসায়ীক ক্ষেত্রে লাভবান হবেন। মানসিক অশান্তির সমাধান হতে পারে।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

আজ বৃশ্চিক রাশির দিনটি শুভ সম্ভাবনাময়। আজ আপনার আয় রোজগার বৃদ্ধি পাবে। চাকরীজীবীদের বেতন বোনাস লাভের যোগ প্রবল। ব্যবসা বাণিজ্যে ভালো অগ্রগতি আশা করতে পারেন। বন্ধু বা কোনো ভাই বোনের দ্বারা উপকৃত হবেন। বিকেলের দিকে কিছু কেনাকাটার যোগ আছে। প্রবাসীদের আয় রোজগারে ঝামেলা দেখা দেবে। ব্যবসায়িক প্রয়োজনে দূরের যাত্রার যোগ।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

ধনু রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মস্থলে আপনার কাজের দায়িত্ব বৃদ্ধি পাবে। সরকারী চাকরীতে উন্নতির সম্ভাবনা প্রবল। প্রভাবশালী কোনো কর্মকর্তা বা নেতার আনুকূল্য লাভের সুযোগ পেয়ে যাবেন। বিকেলের দিকে ব্যবসায়িক বকেয়া টাকা আদায় হতে পারে। চাকরীজীবীরা বকেয়া বেতন পেতে পারেন। প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

মকর রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। আজ বেকারদের ভাগ্য উদয়ের সম্ভাবনা প্রবল। ধর্মীয় কোনো কাজে অংশ নিতে পারেন। বিকেলের দিকে বেকারদের কর্মলাভের যোগ রয়েছে। রাজনৈতিক ও জনসংযোগ মূলক কাজে অগ্রগতি হবে। কর্মস্থলে আপনার নতুন দায়িত্ব লাভের যোগ। প্রভাব শালী কোনো আমলার সাহায্য পেতে পারেন।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

কুম্ভ রাশির রাশির জাতক জাতিকাদের দিনটি মিশ্র যাবে। আজ ঋণ দান বা ঋণগ্রহণ করতে হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লাভবান হওয়ার যোগ। ইনস্যুরেন্স থেকে প্রাপ্তির সম্ভাবনা প্রবল। ব্যবসায়িক কারণে কোনো পুলিশী হয়রানির সম্মুখীন হতে পারেন। দুপর থেকে সময় ভালো হয়ে উঠবে। বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো পরীক্ষায় সফল হতে পারেন।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

মীন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে । আজ ব্যবসায় ও কর্মস্থলে কোনো ভালো ঘটনা ঘটতে পারে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। দুপরের পর ব্যবসায়িক কাজে কিছু বাধা বিপত্তি দেখা দেবে। ঋণ গ্রহণের প্রয়োজন হতে পারে। পাওনাদারের টাকা ফেরত দেওয়ার চাপ বৃদ্ধি পাবে।

Facebook Comments Box
advertisement

Posted ২:৫২ পূর্বাহ্ণ | শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]