মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপির অর্থের উৎস খোঁজা হচ্ছে: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

বিএনপির অর্থের উৎস খোঁজা হচ্ছে: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সমাবেশের পেছনে বিএনপি যে অর্থ ব্যয় করছে তার উৎস খোঁজা হচ্ছে।

শনিবার (৩ ডিসেম্বর) দুপুরে ময়মনসিংহ সার্কিট হাউস মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘তারেক রহমান লন্ডন থেকে হুংকার দিচ্ছেন রাজপথ দখলের। ১০ তারিখের অনেক আগেই পল্টনে তাবু টানাচ্ছে বিএনপি, হান্ডি-পাতিল আনছে। কোথায় পাচ্ছে এই টাকা। তাদের এই অর্থের উৎস খোঁজা হচ্ছে।’

ড. কামাল হোসেন বিএনপিকে সমাবেশের টাকা দিচ্ছে ইঙ্গিত করে তিনি বলেন, ‘ড. কামাল হোসেন ট্যাক্স ফাঁকি দিয়েছেন, অর্থপাচার করেছেন। বাংলাদেশের রাজনীতির রহস্যময় পুরুষ এই কামাল হোসেন। সবার অর্থের উৎস খোঁজা হচ্ছে।’

দীর্ঘ ৬ বছর পর ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী।

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত রয়েছেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি। বিশেষ অতিথি রয়েছেন দলটির প্রেসিডিয়াম সদস্য ড. আবদুর রাজ্জাক।

সম্মেলন উপলক্ষে শনিবার ভোরের আলো ফোটার সঙ্গে সঙ্গেই নগরীর সার্কিট হাউস মাঠে জড়ো হন আওয়ামী লীগের কর্মী-সমর্থকরা। জেলার ১৩টি উপজেলা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সম্মেলনস্থলে আসেন কর্মী-সমর্থকরা। দুপুরের মধ্যেই সম্মেলনস্থল কানায় কানায় পূর্ণ হয়ে যায়।

সম্মেলন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে বিপুলসংখ্যক পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। যে কোনো অপ্রীতিকর ঘটনা প্রতিরোধে প্রস্তুত রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৫৪ পূর্বাহ্ণ | শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]