সোমবার ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

প্রেমে পড়েছেন পূজা চেরী, জানালেন অভিনেত্রী নিজেই

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

প্রেমে পড়েছেন পূজা চেরী, জানালেন অভিনেত্রী নিজেই

অস্ট্রেলিয়ার বিপক্ষে দুর্দান্ত এক জয় তুলে নিয়ে বিশ্বকাপের দ্বিতীয় দল হিসেবে কোয়ার্টার ফাইনালে উঠে গেছে আর্জেন্টিনা। প্রথম ম্যাচে সৌদি আরবের কাছে হোঁচট খাওয়া দলটি পরের তিন ম্যাচেই খেলেছে অনবদ্য। জিতেছে প্রতিপক্ষের জালে দুটি করে গোল জড়িয়ে। যেখানে নেতৃত্ব দিচ্ছেন দলের প্রাণ ভ্রোমরা লিওনেল মেসি।

রাউন্ড অব সিক্সটিনের ম্যাচে ৩৫ মিনিটে দূর পাল্লার শটে আলবিসেলেস্তেদের উল্লাসে ভাসান এলএমটেন। এবারের বিশ্বকাপে চার ম্যাচে এটি তার তৃতীয় গোল। শুধু গোল দিয়ে খুদে যাদুকরকে বিচার করলে ভুল হবে। পুরো টুর্নামেন্ট জুড়েই নিজের সেরা ছন্দে আছেন মেসি। এদিনও দৌড়েছেন, খেলেছেন পুরো মাঠ জুড়ে।

আর্জেন্টিনা এবং মেসির দারুণ ভক্ত ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পূজা চেরী। বিশ্বকাপে ম্যারাডোনার উত্তরসূরীদের প্রতিটি ম্যাচই ভীষণ উপভোগ করছেন ‘পোড়ামন’ তারকা। এদিনও রাত জেগে মেসিদের খেলা দেখেছেন এই নায়িকা। মেসির করা গোলটিতে আনন্দে ভেসেছেন পূজা। আর সেই অনুভূতি ভাগ করে নিয়েছেন বন্ধুদের সঙ্গেও।

মেসির গোলের পর পরই উল্লাস প্রকাশ করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্টে পূজা লিখেছেন, লাভ ইউ মেসি। সঙ্গে জুড়ে দিয়েছেন ভালোবাসার চারটি ইমোজি। পূজার পোস্ট থেকেই বোঝা যায়, মেসির গোলটি তিনি কতটা উপভোগ করেছেন। তার বাঁ পায়ের প্রেমে কতটা মজেছেন।

এরপর আর্জেন্টিনার দেওয়া দ্বিতীয় গোলেও উদযাপন করেন এই তারকা। লেখেন, ‘আরেহ আরেকটা’। সঙ্গে লেখেন, ‘#গোল২’। কাতার বিশ্বকাপটি নিজের প্রিয় খেলোয়াড় মেসির হাতে উঠবে বলেই বিশ্বাস পূজার। মনে মনে সেই পূজাই করছেন তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৪৯ পূর্বাহ্ণ | রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]