শনিবার ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বৃদ্ধকে মাদকবাহী ট্রাকচাপায় হত্যা, চালকসহ গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

বৃদ্ধকে মাদকবাহী ট্রাকচাপায় হত্যা, চালকসহ গ্রেফতার ২

নওগাঁয় সাইকেল আরোহী মোজাম্মেল হক বাবু (৪৮) নামে এক বৃদ্ধকে মাদকবাহী ট্রাকচাপায় হত্যার ঘটনায় চালকসহ দুইজনকে আটক করেছে র‌্যাব। শুক্রবার রাতে নাটোর জেলার সদর থানার রেলস্টেশন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- কুমিল্লা জেলার মুরাদনগর থানার ধামগড় গ্রামের ইয়ার হোসেনের ছেলে ট্রাক চালক জাকির হোসেন (২৫) এবং গকুল নগর গ্রামের আবুল খায়েরের ছেলে হেলপার আমির হামজা (২৩)।

শনিবার বেলা ১১টায় র‌্যাব-৫ নাটোর ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার (২ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে নওগাঁ শহরের বাইপাস বরুনকান্দি মোড় থেকে বদলগাছী আঞ্চলিক মহাসড়কে একটি বেপরোয়া গতির ট্রাক সাইকেল আরোহী মোজাম্মেল হক বাবুকে চাপা দিয়ে পালিয়ে যায়। ট্রাকের ধাক্কায় তিনি আহত হলে স্থানীয় লোকজন তাকে চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে নিয়ে যান। অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। নিহত মোজাম্মেল হক বাবু সদর থানার হরিপুর পশ্চিমপাড়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে।

ঘাতক ট্রাকটি সাইকেল আরোহীকে চাপা দিয়ে বদলগাছী থানার মিঠাপুর এলাকায় চালক ট্রাকটি রেখে পালিয়ে যান। পরবর্তীতে এলাকার লোকজন বদলগাছী থানায় খবর দিলে পুলিশ ট্রাক থেকে ১৮ কেজি গাঁজা জব্দ করে এবং বদলগাছী থানা পুলিশ মাদক আইনে একটি মামলা দায়ের করে।

এদিকে, মোজাম্মেল হক বাবুর ছেলে বাদী হয়ে নওগাঁ সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পর র‌্যাব-৫ নাটোর ক্যাম্প কোম্পানি অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন এবং কোম্পানি উপ-অধিনায়ক ও সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলামের নেতৃত্বে অভিযান শুরু হয়। গোয়েন্দা তথ্য ও তথ্য প্রযুক্তির সহায়তায় শুক্রবার রাতে নাটোর জেলার সদর থানার রেলস্টেশন এলাকা থেকে ট্রাকচালক জাকির হোসেন ও হেলপার আমির হামজাকে গ্রেফতার করা হয়। আসামিদের নওগাঁ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৫৮ পূর্বাহ্ণ | রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]