রবিবার ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শেখ হাসিনা প্রতারণার রাজনীতি পছন্দ করেন না: পররাষ্ট্র প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

শেখ হাসিনা প্রতারণার রাজনীতি পছন্দ করেন না: পররাষ্ট্র প্রতিমন্ত্রী

পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম বলেছেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা সবসময় দেশের মানুষ ও সুশাসনের পক্ষে। তিনি সবার কথা চিন্তা করেন। তিনি কখনো জনগণের হক নষ্ট করে রাজনীতি করেন না। জনগণের সঙ্গে প্রতারণার রাজনীতি শেখ হাসিনা পছন্দ করেন না।

শনিবার বিকেলে রাজশাহীর চারঘাট উপজেলার সরদহ পৌর মার্কেটের নবনির্মিত ভবন উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষিবান্ধব ও ব্যবসাবান্ধব। মানুষের যতই সমস্যা থাকুক না কেন শেখ হাসিনা যতদিন আছেন, ততদিন বাংলাদেশ পথ হারাবে না।

তিনি আরো বলেন, ইসলাম ধর্মে ব্যবসাকে বিশেষভাবে গুরুত্ব ও ব্যাপক উৎসাহ দেওয়া হয়েছে। ব্যবসায়ীরা যেন সুন্দরভাবে ব্যবসা করতে পারেন সেদিকে সরকার খেয়াল রাখছে। ব্যবসায়ীদের জন্য আরো সুযোগ তৈরি করা হবে। তবে কোনো চাঁদাবাজি, হঠকারিতা করতে দেওয়া হবে না। চাঁদাবাজি করে কেউ ব্যবসার পরিবেশ নষ্ট করতে চাইলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

অনুষ্ঠানে চারঘাট উপজেলা চেয়ারম্যান মো. ফকরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোহরাব হোসেনসহ আওয়ামী লীগের নেতাকর্মী ও ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৫৫ পূর্বাহ্ণ | রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]