শনিবার ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন ফারিণ

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন ফারিণ

দেশের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। শুক্রবার (২ ডিসেম্বর) রাতে রাজধানীর একটি মার্কেটের চলন্ত সিঁড়িতে ওঠতে গিয়ে গুরুতর আহত হন। সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ঘটনা ঘটে। এসময় গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হন এই অভিনেত্রী।

জানা গেছে, দুর্ঘটনায় ফারিণের দুই পা জখম হয়েছে। পরে তাকে রাজধানীর একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে জরুরি বিভাগে তার চিকিৎসা চলে।

তবে শনিবার (৩ ডিসেম্বর) দুপুরে ফারিণ তার অফিশিয়াল ফেসবুকে জানিয়েছেন, তিনি বাড়ি ফিরেছেন। শারীরিকভাবেও ভালো আছেন। তবে আপাতত বিশ্রামে রয়েছেন।

দুর্ঘটনার বিস্তারিত পরবর্তী আরেকটি পোস্টে জানানোর কথাও বলেন ফারিণ।

এর আগে দুর্ঘটনা প্রসঙ্গে ফারিণ গণমাধ্যমকে জানান, শপিংমলের চলন্ত সিঁড়িতে নিচতলা থেকে বাবার সঙ্গে দোতলায় উঠছিলেন। চলন্ত অবস্থায় সিঁড়ির একটি রড বের হয়ে তার পায়ে আঘাত করে। এতে তার পরনের প্যান্ট ছিঁড়ে যায়। রডটি ফারিণের পায়ের মাংসে ঢুকে যায়। প্রচুর রক্তক্ষরণ হয়।

ফারিণ বলেন, ‘আমার কাছে মনে হয়েছে, এটি কর্তৃপক্ষের চরম অব্যবস্থাপনা।’ অভিযোগ তুলে ফারিণ বলেন, ‘প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা ছিল না সেখানে। এত বড় একটি শপিং মলে ক্রেতাদের জীবনের নিরাপত্তা নেই। এর বিচার হওয়া দরকার।’

Facebook Comments Box
advertisement

Posted ৪:৫৪ পূর্বাহ্ণ | রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]