মঙ্গলবার ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

অনন্ত-বর্ষার ‘কিল হিম’ সিনেমার শুটিং শুরু

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

অনন্ত-বর্ষার ‘কিল হিম’ সিনেমার শুটিং শুরু

ঢালিউডের আলোচিত তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষা। নিজেদের প্রযোজনায় বরাবরই অভিনয় করে আসছিলেন তারা। তবে এবার এর ব্যতিক্রম হলো। ‘সুনান মুভিজ’র ব্যানারে অ্যাকশনভিত্তিক সিনেমা ‘কিল হিম’ এ অভিনয় করছেন তারা। ছবিটি নির্মাণ করবেন প্রযোজক ও পরিচালক এম. ডি ইকবাল।

প্রযোজক ও পরিচালক এম. ডি ইকবাল গণমাধ্যমকে জানান, আগামী ৮ ডিসেম্বর বগুড়ায় ‘কিল হিম’ সিনেমার শুটিং শুরু হবে। তিনি বলেন, এই সিনেমার মাধ্যমে অনন্ত-বর্ষাকে নতুন রূপে দেখা যাবে, যা দর্শক আগে কখনো দেখেনি। সব ঠিক মতো আগাতে পারলে আগামী বছর সিনেমাটি মুক্তি দেওয়ার ইচ্ছা আছে।

এদিকে ৩ সেপ্টেম্বর এফডিসিতে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয়েছে সিনেমার মহরত অনুষ্ঠান। সেই অনুষ্ঠানে এ সিনেমার নায়ক হিসেবে অনন্ত জলিলকে ৪০ লাখ টাকা আর নায়িকা হিসেবে বর্ষা ১০ লাখ টাকা আনুষ্ঠানিকভাবে পারিশ্রমিকের চেক তুলে দেন প্রযোজক ও পরিচালক ইকবাল।

‘কিল হিম’ সিনেমায় অনন্ত-বর্ষা ছাড়াও অভিনয় করবেন দেশের জনপ্রিয় দুই তারকা রুবেল ও মিশা সওদাগর। এতে ভিলেন হিসেবে দেখা যাবে বলিউডের রাহুল দেবকে। বাংলাদেশ, ভারত ও ইন্দোনেশিয়ার মনোরম লোকেশনে সিনেমাটির দৃশ্যধারণ হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৫৭ পূর্বাহ্ণ | সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]