বুধবার ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

জেলও হতে পারে শ্রাবন্তীর!

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

জেলও হতে পারে শ্রাবন্তীর!

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তৃতীয়বারের মতো বিয়ের বন্ধনে আবদ্ধ হন রোশান সিংহের সঙ্গে। তবে সে সংসারেও শান্তিতে নেই। বিচ্ছেদের সিদ্ধান্তে আদালতে মামলা করলে সে মামলাতেও এসেছে নতুন মোড়।

অভিনেত্রী শ্রাবন্তী ২০১৯ সালে ভালোবেসে বিয়ে করেন রোশানকে। বছর ঘুরতেই ২০২১ সালে বিবাহবিচ্ছেদের মামলা করেন অভিনেত্রী। সে মামলা বছর ধরে চলছে।

এ মামলায় অভিনেত্রী শ্রাবন্তী তার স্বামী রোশানের কাছে মাসিক সাত লাখ টাকা খোরপোষের দাবি জানান। এজন্য আদালতে নিজের আয় ব্যয়ের নথিপত্রও জমা দেন শ্রাবন্তী। এখানেই অসংগতি।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকায় প্রকাশিত হওয়া প্রতিবেদন থেকে জানা যায়, অভিনেত্রী নির্বাচনে দাঁড়ানোর সময় যে আয়-ব্যয়ের হিসাব দেন, তার সঙ্গে এই মামলায় দেয়া তথ্যের অসংগতি রয়েছে।

তাই মিথ্যা সাক্ষ্য দেয়ায় অভিনেত্রীর বিরুদ্ধে আবারও মামলা করেন রোশন সিংহ। সিপিআরসি ৩৪০ ধারায় শ্রাবন্তীর বিরুদ্ধে ‘পার্জারি’-র মামলা করেছেন রোশন। আইন অনুযায়ী, কোনও ব্যক্তি যদি মামলা চলাকালীন মিথ্যা বয়ান দেন, তার বিরুদ্ধে এই মামলা করা যায়।

এ বিষয়ে শ্রাবন্তীর কাছে কিছু জানতে চাওয়া হলে তিনি বলেন, এই বিষয়ে আইনজীবীর সঙ্গে কথা না বলে কিছুই জানাতে চাই না।

ভারতের আলিপুর কোর্টে ১৬ ডিসেম্বর এই মামলার পরবর্তী শুনানি হবে। এদিকে রোশনের আইনজীবী জানান, শ্রাবন্তীর বিরুদ্ধে এই অভিযোগ প্রমাণিত হলে জেলও হতে পারে এই অভিনেত্রীর।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৩৬ পূর্বাহ্ণ | সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]