বুধবার ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

ঢালিউডে পা রাখলেন ডিপজলের মেয়ে

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

ঢালিউডে পা রাখলেন ডিপজলের মেয়ে

বাংলাদেশ চলচ্চিত্র অঙ্গনে অন্যতম খ্যাতিমান অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল। সবাই তাকে ডিপজল নামেই বেশি চিনে। এবার তার যোগ্য উত্তরসুরী মেয়ে ওলিজা মনোয়ারও বাবার পথেই হাঁটবেন বলে ঠিক করেছেন।

বাবার পথ ধরেই তিনি এবার পা রাখছেন ঢালিউডে। তবে অভিনেত্রী হিসেবে নয়, ঢালিউড সিনেমাতে তাকে দেখা যাবে প্রযোজক হিসেবে।

সম্প্রতি ওলিজার প্রযোজনায় নির্মিত হয়েছে ‘জিম্মি’ নামের সিনেমাটি। ইতোমধ্যেই প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তির জন্য সেন্সর বোর্ডে জমা দেওয়া হয়েছে সিনেমাটি।

মেয়ে ওলিজা প্রযোজনার ‘জিম্মি’ সিনেমাটি পরিচালনা করেছেন বাবা ডিপজল নিজেই। এটি মূলত অ্যাকশন ও থ্রিলার ঘরানার একটি সিনেমার।

‘জিম্মি’ সিনেমাটির গল্প লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। নতুন এ সিনেমাটিতে অভিনয় করতে দেখা যাবে ডিপজল, শহিদুজ্জামান সেলিম, বড়দা মিঠু, শিরিন শিলা, তারেক, মানতাসা মিম, মাসুম বাশার, মিলি বাশার, দিপু রায়হান প্রমুখের মতো অভিনেতাদের।

যুক্তরাজ্যে বিজনেস স্টাডিজ নিয়ে পড়াশোনা করলেও রক্তে বাবার মতো মেয়েরও রয়েছে সিনেমার প্রতি ভীষণ ভালোবাসা। তাই বিজনেস স্টাডিজ পড়াশোনার পাশাপাশি ফিল্ম অ্যান্ড মিডিয়া এবং মেকআপ নিয়েও পড়াশোনা করেছেন ওজিলা।

শুধু তাই নয়, লন্ডনের একটি সরকারি কলেজে শিক্ষকতাও করেছেন ওলিজা। তবে এসব ব্যস্ততার মাঝেও চলচ্চিত্র প্রযোজনার কথা জীবন থেকে বাদ দিতে পারেনননি তিনি।

দেশে ফিরে বারবারই ওলিজা মনোয়ার চলচ্চিত্র নির্মাণের পরিকল্পনা করেছেন। তবে নানা কারণে সে ইচ্ছার বাস্তবায়ন ঘটাতে পারেননি তিনি। তবে এবার আর সে ইচ্ছা থেকে দূরে থাকতে পারেননি। তাই ‘জিম্মি’ চলচ্চিত্র প্রযোজনার মধ্য দিয়ে অবশেষে ঢালিউডে পা রেখেছেন ডিপজলকন্যা।

Facebook Comments Box
advertisement

Posted ৮:০০ পূর্বাহ্ণ | সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]