সোমবার ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

নেইমারকে নিয়ে খুশির সংবাদ দিলেন তিতে

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

নেইমারকে নিয়ে খুশির সংবাদ দিলেন তিতে

সার্বিয়াকে ২-০ গোলে হারিয়ে কাতার বিশ্বকাপ মিশন শুরু করে ব্রাজিল। সেই ম্যাচে সার্বিয়ানদের ৯টি কড়া ফাউলের শিকার হয়েছিলেন নেইমার, যে কারণে গ্রুপপর্ব থেকেই ছিটকে যেতে হয়েছে তাকে।

গোড়ালির চোটের কারণে খেলতে পারেননি সুইজারল্যান্ড ও ক্যামেরুনের বিপক্ষে। সুইজারল্যান্ডকে ১-০ গোলে হারিয়ে দ্বিতীয় রাউন্ডে খেলা নিশ্চিত করে ব্রাজিল। গত
শুক্রবার গ্রুপপর্বে ব্রাজিল নিজেদের তৃতীয় ও শেষ ম্যাচে ক্যামেরুনের বিপক্ষে ১-০ গোলে হেরে যায়। আজ সোমবার কাতারের স্টেডিয়াম ৯৭৪-এ শেষ ষোলোর ম্যাচে ব্রাজিলের প্রতিপক্ষ দক্ষিণ কোরিয়া।

কোয়ার্টার ফাইনালে যাওয়ার ম্যাচটিতে নেইমার খেলবেন কিনা, সে বিষয়ে সমর্থকদের জন্য খুশির খবর দিলেন কোচ তিতে। জানিয়ে দিলেন, সব ঠিকঠাক থাকলে সেই ম্যাচে নেইমারের খেলার সম্ভাবনা রয়েছে। শনিবারের পর রোববারও নেইমার দলের সঙ্গে অনুশীলন করেছেন। তাকে সতীর্থদের সঙ্গে বেশ হাসিখুশিতে অনুশীলন করতে দেখা গেছে।

নেইমার অনুশীলনে নামার আগে সংবাদ সম্মেলনে তিতে বলেন, নেইমার অনুশীলন করবে। ম্যাচের দলেও ও থাকবে। কিছু নির্দিষ্ট অনুশীলন করানো হবে ওকে দিয়ে। আগে থেকে সে ব্যাপারে আমরা কিছু বলতে চাই না। নেইমারকে নিয়ে কোনো মিথ্যা আশ্বাস দিচ্ছি না। যেটা সত্যি সেটাই বলছি। ম্যাচের আগে শারীরিক অবস্থা ভালো থাকলে ওকে খেলাতেই পারি।

তিতে আরো বলেন, আমরা প্রতি ম্যাচে নিজেদের উন্নতি করতে চাই। তার জন্য ভালো ফুটবলারের দরকার পড়ে। কিন্তু কারো চোট নিয়ে অহেতুক ঝুঁকি নিতে চাই না। তাই প্রথম একাদশে নেইমারের থাকা না থাকা নির্ভর করছে দলের চিকিৎসকদের ওপরে। তবে শুরু থেকেই যে দলই খেলাই, তারা সেরা। প্রত্যেকে নিজের দায়িত্ব সম্পর্কে জানে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৪৭ পূর্বাহ্ণ | সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]