মঙ্গলবার ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

মাছ ব্যবসায়ী হত্যা, এক বছর পর ২ আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

মাছ ব্যবসায়ী হত্যা, এক বছর পর ২ আসামি গ্রেফতার

মাদারীপুরের শিবচরে আলোচিত মাছ ব্যবসায়ী দাদন চোকদার হত্যা মামলায় এক বছর পর দুই আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব।

রোববার রাতে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৮, সিপিসি-৩ ক্যাম্পের কোম্পানি কমান্ডার কে এম শাইখ আকতার। এর আগে রোববার দুপুরে শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- শিবচর পৌর এলাকার পূর্ব শ্যমাইল এলাকার আনোয়ার শেখের ছেলে রাকিব শেখ ও একই এলাকার হালিম শেখের ছেলে সাগর শেখ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, মাছ ব্যবসায়ী দাদন চোকদারের সঙ্গে প্রতিপক্ষ সেলিম শেখের জমি নিয়ে বিরোধ চলছিল। এরই জেরে গত বছরের ২৩ নভেম্বর দুপুরে সেলিম শেখের বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় দাদনকে কুপিয়ে হত্যা করে সেলিম শেখসহ ২০ জনের একটি দল। এ সময় শরীর থেকে পা বিচ্ছিন্ন করে নিয়ে যান আসামিরা।

গুরুতর আহত অবস্থায় প্রথমে তাকে শিবচর স্বাস্থ্য কমপ্লেক্স নেয়া হয়। ঐদিন বিকেলে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলে নেয়ার পথেই মারা যান তিনি। এ ঘটনায় নজরুল শেখ, সেলিম শেখসহ ১৩ জনের নাম উল্লেখ করে ১৫ জনকে অজ্ঞাত আসামি করে শিবচর থানায় একটি হত্যা মামলা করেন দাদনের দাদনের ভাই পান্নু চোকদার।

ঐ মামলার পলাতক ছিলেন রাকিব ও সাগর। পরে ঘটনাটি র‌্যাবের নজরে এলে র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্প তদন্ত শুরু করে। একপর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে তাদের অবস্থান জানতে পেরে রোববার দুপুরে অভিযান চালিয়ে রাকিব ও সাগরকে গ্রেফতার করে। পরে তাদের শিবচর থানা পুলিশের কাছে হস্তান্তর করে র‍্যাব।

র‍্যাব-৮ এর কোম্পানি কমান্ডার এম শাইখ আকতার জানান, অভিযান চালিয়ে শিবচরে সংঘটিত আলোচিত দাদন হত্যা মামলার ২ প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে। আসামিদের মাদারীপুরের শিবচর থানায় হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৪১ পূর্বাহ্ণ | সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]