বুধবার ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

স্ত্রীকে অনৈতিক প্রস্তাব, প্রতিবাদ করায় স্বামীকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

স্ত্রীকে অনৈতিক প্রস্তাব, প্রতিবাদ করায় স্বামীকে কুপিয়ে হত্যা

কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে অনৈতিক প্রস্তাবের প্রতিবাদ করায় স্বামী জসিম উদ্দিনকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে আবুল কালাম সওদাগর নামে এক প্রভাবশালীর বিরুদ্ধে।

রোববার বিকেলে জেলার নাঙ্গলকোট উপজেলার পৌর সদরের কেন্দ্রা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জসিম উদ্দিন ঐ গ্রামের মৃত আবু তাহেরের ছেলে।

নিহত জসিমের স্ত্রী মাহমুদা বেগম বলেন, কালাম সওদাগর আমাকে সবসময় তার সঙ্গে মেলামেশা করার জন্য টাকা দিতে চাইতো। আমি তাকে আমার স্বামী আছে বললেও সে অনেক সময় রাতে আমাদের বাড়িতে গিয়ে আমাকে ধর্ষণের চেষ্টা করতো। শনিবার গভীর রাতে কালাম সওদাগর আমাদের বাড়িতে গিয়ে টচ লাইট মারলে আমার স্বামীর ঘুম ভেঙে যায়। এ সময় আমার স্বামী কালাম সওদাগরকে ধরতে চেষ্টা করলে সে দৌঁড়ে পালিয়ে যায়।

রোববার বিকেলে জসিম উদ্দিন এ ঘটনার প্রতিবাদ করেন। এতে ক্ষিপ্ত হয়ে কালাম সওদাগর আমার ও আমার ছেলের সামনেই তাকে এলোপাথাড়ি কিল ঘুষি মারতে থাকে। এ সময় জসিম প্রাণ ভয়ে পালাতে চাইলে হোঁচট খেয়ে পড়ে যায়। পরে আবার তাকে মারধর করা হয়। পরে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

তিনি আরো বলেন, আমি স্বামী হত্যার বিচার চাই।

নাঙ্গলকোট থানার ওসি ফারুক হোসেন বলেন, হত্যাকাণ্ডের বিষয়টি জেনেছি। আরো খোঁজ-খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৪৯ পূর্বাহ্ণ | সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]