সোমবার ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

ভিডিওর পর বুবলীর ছবি ভাইরাল

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

ভিডিওর পর বুবলীর ছবি ভাইরাল

চিত্রনায়িকা শবনম বুবলী ৪১ মিনিটের ভিডিওবার্তা এরই মধ্যে বেশ আলোচনার জন্ম দিয়েছে। সেই রেশ কাটতে না কাটতেই নতুন পোস্টে নজর কেড়েছেন নায়িকা।

সোমবার দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে তিনটি ছবি পোস্ট করেন বুবলী। তার সেই ছবিগুলো নেটিজেনদের নজর কেড়েছে।

ছবির ক্যাপশনে বুঝিয়ে দিয়েছেন, বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (বিএফডিসি) প্রযোজিত ‘চাদর’ সিনেমায় এই লুকেই পর্দায় হাজির হবেন তিনি। এই সিনেমার মাধ্যমে দীর্ঘ ৩৫ বছর পর চলচ্চিত্র নির্মাণ করছে বিএফডিসি। এতে বুবলীর সঙ্গে পর্দায় কেমিস্ট্রি জমাবেন চিত্রনায়ক সাইমন সাদিক। সিনেমাটি পরিচালনা করছেন খ্যাতনামা নির্মাতা জাকির হোসেন রাজু।

এদিকে শাকিবের সঙ্গে সম্পর্কের বিষয়ে নানা জল্পনার অবসান ঘটাতে বুবলী জানান, ২০১৬ সালে আমি যখন চলচ্চিত্রে কাজ শুরু করি। তখন শাকিব খান (আমার স্বামী, আমার সন্তানের বাবা) মেন্টর হিসেবে গাইড করতেন। তার মাধ্যমেই আমার ফিল্মে কাজ করার সুযোগ হয়। সে সময় শাকিব খান কারও সঙ্গে সম্পর্কে ছিলেন, এ খবর আমি জানতাম না। বরং খবরে দেখেছি, তিনি বিয়ের জন্য পাত্রী খুঁজছেন। ২০১৭ সালে তার বিয়ে-সন্তানের বিষয়গুলো সবার মতো আমিও জানতে পারি।

তিনি আরও বলেন, আমি যদি জানতাম শাকিব খান-অপু বিশ্বাস জটিল সময় পার করছেন, তাহলে আমি কখনোই যুক্ত হতাম না। সবকিছু জেনেশুনে কোনো ধরনের সমস্যা তৈরি করার মানসিকতা আমার নেই, ছিলও না। যারা আমাকে কাছ থেকে দেখেছেন তারা বিষয়টি জানেন।

প্রসঙ্গত, ২০১৮ সালের ২০ জুলাই বিবাহবন্ধনে আবদ্ধ হন শাকিব-বুবলী। ২০২০ সালের ২১ মার্চ তাদের ঘর আলো করে আসে প্রথম সন্তান শেহজাদ খান বীর। চলতি বছরের ৩০ সেপ্টেম্বর ছেলের ছবি পোস্ট করে সন্তান জন্মের খবর জানান তারা।

Facebook Comments Box
advertisement

Posted ৩:২৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]