সোমবার ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুবিতে ভিন্ন ধারায় আন্তর্জাতিক লিও দিবস উদযাপন

কুবি প্রতিনিধি:   |   বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

কুবিতে ভিন্ন ধারায় আন্তর্জাতিক লিও দিবস উদযাপন

 একদিনের ব্যাডমিন্টন টুর্নামেন্টের মাধ্যমে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) সেবামূলক সংগঠন লিও ক্লাব অফ কুমিল্লা ইউনিভার্সিটি প্রথমবারের মত আন্তর্জাতিক লিও দিবস উদযাপন করেছে। ৫ই ডিসেম্বর (সোমবার) বেলা সাড়ে ৩ টায় এই ব্যাডমিন্টন টুর্নামেন্ট শুরু হয়ে রাত ৮ টায় শেষ হয়। ক্লাবটির অভ্যন্তরীণ সদস্যদের নিয়ে ১২ টি দলে বিভক্ত হয়ে এই টুর্নামেন্টটি অনুষ্ঠিত হয়।

এরপর রাত ৮ টার দিকে পুরস্কার তুলে দেয়া হয় জয়ী ও রানার আপ দলের মধ্যে। এ টুর্নামেন্টে জয়ীরা হলেন অর্থনীতি বিভাগের ১৩ তম আবর্তনের শিক্ষার্থী মোহাম্মদ সাকিব এবং সুজানা আক্তার। এছাড়া এই টুর্নামেন্টে রানার আপ হয়েছেন ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ১২ তম আবর্তনের শিক্ষার্থী চৈতী চাকমা ও ব্যাবস্থাপনা বিভাগের ১৩ তম আবর্তনের শিক্ষার্থী মোহাম্মদ নাজমুল হৃদয়। এ সময় উপস্থিত ছিলেন ক্লাবটির ফ্যাকাল্টি এডভাইজর সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ মিজানুর রহমান, বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা সহযোগী অধ্যাপক ড. মোহাঃ হাবিবুর রহমান এবং লায়ন মোহাম্মদ জাকারিয়া। এ বিষয়ে লিও ক্লাব অফ কুমিল্লা ইউনিভার্সিটি’র সাধারণ সম্পাদক লাবিবা ইসলাম বলেন, ‘খুব কম সময়ের মধ্যে আজকের আন্তর্জাতিক লিও দিবস উদযাপন করার জন্য এই টুর্নামেন্টের আয়োজন করেছি আমরা। কিছু সীমাবদ্ধতার জন্য ক্লাবের সদস্যদের নিয়েই এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। সামনে আমরা বড় পরিসরে ভালো কিছু প্রোগ্রাম নিয়ে আসবো বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের জন্য এই আশা রাখছি।’ আয়োজনের বিষয়ে ক্লাবটির ফ্যাকাল্টি এডভাইজর সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ মিজানুর রহমান বলেন, ‘ ক্লাবের নেতৃত্বে যারা আছে তারা আমাদেরই শিক্ষার্থী, আজকের আন্তর্জাতিক লিও দিবসে তারা এত অল্প সময়ে এরকম একটি প্রাণবন্ত টুর্নামেন্টের আয়োজন করেছে এটা অবশ্যই আমাদের জন্য অত্যন্ত আনন্দের একটি বিষয়। খেলাধুলা সুস্থ জীবনের জন্য অন্যতম একটি কাজ। তারা এর মাধ্যমে দিবসটিকে উদযাপন করেছে এটা অবশ্যই প্রশংসার দাবিদার। আশা রাখি সামনেও ক্লাব এভাবেই সচল থাকবে। ‘

Facebook Comments Box
advertisement

Posted ৫:০৭ অপরাহ্ণ | বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]