মঙ্গলবার ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

টস জিতে ভারতকে ফিল্ডিংয়ের আমন্ত্রণ, ব্যাটিংয়ে বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

টস জিতে ভারতকে ফিল্ডিংয়ের আমন্ত্রণ, ব্যাটিংয়ে বাংলাদেশ

বাংলাদেশ-ভারত ওয়ানডে সিরিজ জয়ের লক্ষ্য নিয়ে দ্বিতীয় ওয়ানডেতে আজ মাঠে নামছে টাইগাররা। শেরে-ই বাংলা মাঠে ভারতের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে মাঠে নামবে বাংলাদেশ।

শুরুতেই টস পর্ব। বুধবার মিরপুর স্থানীয় সময় বেলা ১২টায় শুরু হবে ম্যাচটি। এর আগে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিলেন টাইগার অধিনায়ক লিটন দাস।

এই ম্যাচে নামার আগে বেশ চাঙ্গা রয়েছে বাংলাদেশ। এদিকে প্রথম ম্যাচে হারের পর অবশ্য কিছুটা ব্যাকফুটে রয়েছে ভারতীয় দল। তবে দ্বিতীয় ওয়ানডেতে মাঠে নামার আগে ভারতীয় ওপেনার শিখর ধাওয়ান অবশ্য আশাবাদী এ ম্যাচে দল ঘুরে দাঁড়াবে।

ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে এসে ধাওয়ান বলেন, ‘এটা নতুন শুরু। আমরা ম্যাচটির দিকে তাকিয়ে আছি। অনেক ইতিবাচক আছি এ ব্যাপারে। ভালো ক্রিকেট খেলতে মুখিয়ে আছি আমরা। আশা করি আমরা ভালো কিছু করে দেখাবো।’

অন্যদিকে, প্রথম ওয়ানডেতে ইনজুরির কারণে দলে ছিলেন না তাসকিন আহমেদ। তবে স্বস্তির কথা হচ্ছে, পিঠের ব্যথা থেকে মুক্তি পেয়ে অনুশীলনে ফিরেছেন এই পেসার। তবে টিম ম্যানেজমেন্ট এখনই তাসকিনকে নিয়ে কোনো ঝুঁকি নিতে চায় না।

সে হিসেবে প্রথম ম্যাচের উইনিং কম্বিনেশন নিয়েই মাঠে নামবে বাংলাদেশ দল। সুতরাং দ্বিতীয় ওয়ানডে ম্যাচে আজও লিটন দাসের সঙ্গে ওপেনিংয়ে দেখা যাবে নাজমুল হোসেন শান্তকে। বাদ বাকি সবাইও থাকছেন যার যার দায়িত্বে।

উল্লেখ্য, প্রথম ওয়ানডেতে মেহেদী হাসান মিরাজ ও মোস্তাফিজুর রহমানের নবম উইকেটে অনবদ্য ৫১ রানের জুটিতে ভর করে ১ উইকেটে জিতেছিল বাংলাদেশ। তাতে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল টাইগাররা।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৩৮ পূর্বাহ্ণ | বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]