সোমবার ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীর জনসভাস্থলে নিরাপত্তায় ৪ সহস্রাধিক পুলিশ

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

প্রধানমন্ত্রীর জনসভাস্থলে নিরাপত্তায় ৪ সহস্রাধিক পুলিশ

কক্সবাজারে বিকেলে জনসভায় ভাষণ দেবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষ্যে বুধবার (৭ ডিসেম্বর) ভোর থেকে শেখ কামাল ক্রিকেট স্টেডিয়ামে জনসভাস্থলে নিরাপত্তায় রয়েছেন চার সহস্রাধিক পুলিশ।

কক্সবাজারের পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান জানিয়েছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুটি অনুষ্ঠানস্থলকে ঘিরে কক্সবাজার জেলা পুলিশ চার স্তরের নিরাপত্তা বলয় তৈরি করা করেছে। পুলিশের সদস্যরা সাদা পোশাকে দায়িত্ব পালন করছেন।

তিনি বলেন, সাজানো হয়েছে ট্রাফিক নিয়ন্ত্রণ ব্যবস্থা; সঙ্গে রয়েছে কঠোর গোয়েন্দা নজরদারি। এই দুটি অনুষ্ঠানস্থল ঘিরে সাড়ে তিন হাজার পুলিশ সদস্যসহ চার হাজারের বেশি সদস্য দায়িত্ব পালন করছেন।

এদিকে সকাল থেকে কক্সবাজার শহরে যান চলাচল নিয়ন্ত্রণ করতে দেখা গেছে ট্রাফিক পুলিশকে। সভাস্থল থেকে প্রায় এক কিলোমিটার দূরে হাসপাতাল মোড়, প্রধান সড়কের পালের দোকানের পশ্চিমে কোনো প্রকার যানবাহন প্রবেশ করতে দেয়া হচ্ছে না। বন্ধ রাখা হয়েছে মেরিন ড্রাইভের সাধারণ যান চলাচল।

সকাল থেকে আওয়ামী লীগের শীর্ষ নেতাদের জনসভাস্থলে যেতে দেখা যায়। সেখানে ভিড় করছেন তারা।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৪৭ পূর্বাহ্ণ | বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]