সোমবার ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

ব্রেকআপের ঘোষণা দিলেন ঋতাভরী

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

ব্রেকআপের ঘোষণা দিলেন ঋতাভরী

অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী হঠাৎই শোনালেন বিচ্ছেদের কথা। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচনা হচ্ছে। প্রশ্ন হচ্ছে, ঋতাভরী সম্প্রতি কোন সম্পর্কের ইতি টানলেন? ইনস্টাগ্রাম পোস্টে কীসের ইঙ্গিত দিলেন তিনি?

জানা গেছে, চিকিৎসক তথাগত চট্টোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে রয়েছেন ঋতাভরী চক্রবর্তী। আর ২০২৩ সালেই নাকি তারা গাঁটছড়া বাঁধতে চলেছেন। কিন্তু তার আগেই বিচ্ছেদের খবর প্রকাশ্যে আনলেন অভিনেত্রী।

অভিনেত্রী সদ্য ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন, আর সেই পোস্ট ঘিরেই টালিপাড়া থেকে তার ভক্তদের মধ্যে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। ইনস্টাগ্রামে ঋতাভরী একটি ভিডিও পোস্ট করেন। সেখানে তিনি ব্রেকআপের প্রসঙ্গ তোলেন। তবে কার সঙ্গে তিনি ব্রেকআপে গেলেন তা বলেননি। তিনি বলেছেন, মানসিক চাপ, অবসাদ ইত্যাদির সঙ্গে তিনি বিচ্ছেদ ঘটালেন। তথাগতর সঙ্গে নয়।

অভিনেত্রী যে ভিডিও পোস্ট করেছিলেন সেখানে তিনি ক্যাপশনে লেখেন, ‘আমি ব্রেকআপ করছি তোমার সঙ্গে। অনেক হয়েছে। এবার এই বিষাক্ত সম্পর্ক থেকে বেরোতে হবে।’ এরপরই তিনি লেখেন, ‘স্ট্রেসের সঙ্গে বিচ্ছেদ ঘটাতে হবে!’

একই সঙ্গে তিনি লেখেন যে তারা, অর্থাৎ তিনি এবং মানসিক চাপ অনেক দিন ধরে একট সম্পর্কে ছিলেন। তিনি নিজেই তাকে বারবার ডেকে এনেছেন। কিন্তু এখন তাদের মধ্যে বিষয়টা আর ঠিক জমছে না। তাই তার মতে, এবার তাদের আলাদা হওয়া উচিত। ‘তাই তোমার সঙ্গে ব্রেকআপ করছি, খুব বিষাক্ত হয়ে যাচ্ছে,’ এমনটাই লেখেন তিনি তার পোস্টে।

Facebook Comments Box
advertisement

Posted ২:৪০ পূর্বাহ্ণ | বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]