বুধবার ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

বিএনপির লাশ ফেলার দুরভিসন্ধি কার্যকর হয়েছে: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

বিএনপির লাশ ফেলার দুরভিসন্ধি কার্যকর হয়েছে: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন: নয়াপল্টনের ঘটনায় বিএনপির লাশ ফেলার দুরভিসন্ধি কার্যকর হয়েছে।

বৃহস্পতিবার সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের যৌথসভায় তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আগুন সন্ত্রাস, ভাঙচুর, পুলিশের ওপর হামলা শুরু হয়ে গেছে। এই আশঙ্কাই আমরা করেছিলাম। যে কারণে মানুষ আতঙ্কিত, বিএনপি সেই অপরাধই করছে। মহাসমাবেশকে কেন্দ্র করে তারা অশান্তি-বিশৃঙ্খলা, নাশকতা ও সংঘাতের উসকানি দিচ্ছে।

তিনি আরো বলেন, বিএনপি তাদের সাম্প্রদায়িক জঙ্গি গোষ্ঠীকে মাঠে নামিয়েছে। নয়াপল্টনের ঘটনায় তারা তাদের লাশ ফেলার যে দুরভিসন্ধি ছিল, তা কার্যকর করেছে। বিএনপির এ দুরভিসন্ধির আদেশ লন্ডন থেকে মির্জা ফখরুলকে দেওয়া হয়েছে।

আওয়ামী লীগের এ সাধারণ সম্পাদক বলেন, বিএনপির দুরভিসন্ধি আমরা জেনে গেছি। তাদের আর রাস্তা বন্ধ করে, জনগণকে কষ্ট দিয়ে সমাবেশ করতে দেওয়া হবে না। আওয়ামী লীগের নেতাকর্মীরা আজ থেকে সারাদেশে সতর্ক পাহারায় থাকবে। কেউ আক্রমণ করলে কিংবা আক্রমণের উসকানি দিলে সমুচিত জবাব দেওয়া হবে।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি ষড়যন্ত্রের চোরাগলি দিয়ে সরকার হটানোর চেষ্টা করছে। সাম্প্রদায়িক অপশক্তির মাধ্যমে ক্ষমতা দখলের পাঁয়তারা করছে। কিন্তু আমাদের মাথা ঠান্ডা রাখতে হবে। খুনি-সন্ত্রাসীদের দলের হাতে আমরা দেশকে তুলে দেব না, এটা আমাদের শপথ।

সভায় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, অ্যাডভোকেট কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এস এম কামাল হোসেন প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৩০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]