সোমবার ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

গাজীপুরে হুন্ডিতে টাকা পাচারের অভিযোগে গ্রেফতার ৯

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

গাজীপুরে হুন্ডিতে টাকা পাচারের অভিযোগে গ্রেফতার ৯

অনলাইনে জুয়া খেলে হুন্ডির মাধ্যমে বিদেশে হাজার কোটি টাকা পাচারের অভিযোগে নয় যুবককে গ্রেফতার করেছে গাজীপুর মহানগর পুলিশ।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সকালে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কার্যালয়ে সংবাদ সম্মেলনে পুলিশ কমিশনার মোল্ল্যা নজরুল ইসলাম এ তথ্য জানান।

বুধবার (৭ ডিসেম্বর) গোপন তথ্যের ভিত্তিতে সদর থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ কমিশনার মোল্ল্যা নজরুল ইসলাম জানান, একধরনের ডিজিটাল কয়েনের মাধ্যমে সারা বছরে বিশ্বের বিভিন্ন দেশের ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট, ফুটবল লিগ, টেনিস এবং চলমান বিশ্বকাপ ফুটবল খেলায় অনলাইনে বাজি ধরা হয়। সারা দেশে একজন অ্যাডমিন, ১৪ জন সাইট সাব-অ্যাডমিন, ২৪০ জন সুপার এজেন্ট ও ১ হাজার ৫০০ জন মাস্টার এজেন্টের মাধ্যমে বিভিন্ন অ্যাপ ব্যবহার করে দেশের টাকা বিদেশে পাচার করে আসছে জুয়াড়ি চক্রটি।

তিনি আরও জানান, আটক ব্যক্তিদের দেয়া তথ্যানুযায়ী গত এক মাসে বাংলাদেশ থেকে তিন হাজার কোটি টাকা হুন্ডির মাধ্যমে বিদেশে পাচার হয়েছে। মূল হোতারা দেশের বাইরে অবস্থান করায় তাদের গ্রেফতার সম্ভব হয়নি। তবে তাদেরও আইনের আওতায় আনতে কাজ করছে পুলিশ। এ ঘটনায় গাজীপুর সদর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৪২ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]