সোমবার ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

নোয়াখালীতে ট্রাক-পিকআপ সংঘর্ষে ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

নোয়াখালীতে ট্রাক-পিকআপ সংঘর্ষে ব্যবসায়ী নিহত

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় বালুবাহী ড্রাম ট্রাক ও পিকআপ ভ্যানের সংঘর্ষে এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। এতে আরো এক পিকআপ ভ্যান আরোহী গুরুতর আহত হন।

শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে নোয়াখালী-ফেনী মহাসড়কের সেতুভাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মো. হারুন ওরফে লিটন (৩৫) সুধারাম উপজেলার লালা নগরের মো. দুলালের ছেলে। তিনি পেশায় মাছ ব্যবাসায়ী ছিলেন।

লক্ষীপুরের চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ওসি ফরিদ উদ্দিন ভূঞা এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নোয়াখালীর মাইজদী থেকে একটি ট্রাক সকাল ৮টার দিকে ফেনীর উদ্দেশ্যে যাত্রা করে। ওই সময় বিপরীত দিক থেকে আসা চৌমুহনীমুখী একটি পিকআপ ভ্যানের সঙ্গে নোয়াখালী-ফেনী মহাসড়কের সেতুভাঙ্গা এলাকায় ট্রাকের সংঘর্ষে হয়। এতে দুমড়েমুচড়ে যায় পিকআপ ভ্যানটি। এতে পিকআপের আরোহী মাছ ব্যবসায়ী ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় আরো এক পিকআপ আরোহী আহত হন। তাৎক্ষণিকভাবে তার পরিচয় জানা যায়নি।

ওসি আরো জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দুর্ঘটনার শিকার গাড়িগুলো আটক করে থানায় নিয়ে আসা হচ্ছে। লিখিত অভিযোগ পেলে পরবর্তীতে আইনগত পদক্ষেপ নেয়া হবে। মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৪৩ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]