বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামে বাংলাদেশ-ভারত ম্যাচের টিকিট বিক্রি শুরু

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

চট্টগ্রামে বাংলাদেশ-ভারত ম্যাচের টিকিট বিক্রি শুরু

আগামীকাল শনিবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠেয় বাংলাদেশ-ভারতের মধ্যকার তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচের টিকিটের মূল্য ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আজ থেকে সাগরিকা ও এম এ আজিজ টিকিট কাউন্টারে টিকিট বিক্রি শুরু হবে। ঐ দু’টি স্থানে সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত টিকিট পাওয়া যাবে। ম্যাচের দিন স্টেডিয়ামে সীমিত সংখ্যক টিকিট পাওয়া যাবে।

ক্রিকেটের যেকোনো ফরম্যাটে প্রথমবারের মতো ভারতকে হোয়াইটওয়াশ করতে তৃতীয় ওয়ানডেতে মাঠে নামবে বাংলাদেশ। ইতোমধ্যেই প্রথম দুই ম্যাচ জিতে ওয়ানডে সিরিজ জয় নিশ্চিত করেছে টাইগাররা।

মেহেদী হাসান মিরাজের দুর্দান্ত পারফরমেন্সের সুবাদে প্রথম ওয়ানডেতে ভারতকে এক উইকেট ও দ্বিতীয় ম্যাচে ৫ রানে হারায় বাংলাদেশ।

তৃতীয় ম্যাচে টিকিটের সর্বনিম্ন মূল্য ২০০ টাকা এবং সর্বোচ্চ মূল্য ১৫০০ টাকা। ওয়েস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ২০০ টাকা, ইস্টার্ন স্ট্যান্ডের ৩০০ টাকা, ক্লাব হাউস ৫০০ টাকা এবং ইন্টারন্যাশনাল স্ট্যান্ড ১০০ টাকা। ছাদের উপরে হসপিটালিটি এবং গ্র্যান্ড স্ট্যান্ড টিকিটের মূল্য ১৫০০ টাকা।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৪৫ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]