মঙ্গলবার ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

ঢাবিতে সতর্ক অবস্থানে ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১০ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

ঢাবিতে সতর্ক অবস্থানে ছাত্রলীগ

বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশকে ঘিরে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে সতর্ক অবস্থান নিয়েছে ছাত্রলীগ।

গত বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) থেকে ঢাবি ক্যাম্পাসে সতর্ক অবস্থান নিয়েছে ছাত্রলীগ। দুদিন ধরে ক্যাম্পাসে মহড়া দিয়েছেন সংগঠনটির নেতাকর্মীরা। মূলত, বিএনপির সমাবেশকে ঘিরে ক্যাম্পাস এলাকায় যেকোনো ধরনের নাশকতা রুখতেই এ সতর্ক অবস্থান নিয়েছে তারা।

বুধবার (৭ ডিসেম্বর) রাতে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হল শাখা ছাত্রলীগের নেতাকর্মীদের বৃহস্পতিবার থেকে ক্যাম্পাসে সতর্ক অবস্থানে থাকতে নির্দেশ দেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বিদায়ী সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন। কেন্দ্রীয় ছাত্রলীগ থেকেও একই নির্দেশনা দেয়া হয়।

এর পরদিন বহস্পতিবার সকাল থেকেই ক্যাম্পাসের টিএসসি, মধুর ক্যান্টিন, নীলক্ষেত, কেন্দ্রীয় শহীদ মিনার, কার্জন হল ও হাইকোর্ট মোড়সহ বিভিন্ন এলাকায় অবস্থান নেন ছাত্রলীগের নেতাকর্মীরা। বিভিন্ন হল শাখার নেতাকর্মীদের মোটরসাইকেলের শোডাউনও দিতে দেখা যায়।

এছাড়াও শুক্রবার (৯ ডিসেম্বর) ক্যাম্পাসের প্রবেশমুখসহ বিভিন্ন এলাকায় অবস্থান নেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

এদিকে ছাত্রলীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার টিএসসির রাজু ভাস্কর্যের পাদদেশে ‘ঢাকা বিশ্ববিদ্যালয়ের সচেতন শিক্ষার্থীবৃন্দ’ ব্যানারে ‘বিজয় মঞ্চ: সন্ত্রাস রুখতে সাংস্কৃতিক প্রতিরোধ’ শীর্ষক সাংস্কৃতিক অনুষ্ঠান হবে। এতে প্রতিবাদী গান, নাচ, আবৃত্তি, মঞ্চ নাটক, মূকাভিনয় ও বিতর্কসহ নানা পরিবেশনা থাকবে। এই আয়োজনে ‘সচেতন শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ’ থাকবে বলেও জানানো হয়।

Facebook Comments Box
advertisement

Posted ৪:১৪ পূর্বাহ্ণ | শনিবার, ১০ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]