মঙ্গলবার ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

যুক্তরাজ্যে ৬০ সেকেন্ডে ৯ কোটি টাকার ৫ গাড়ি চুরি : ভিডিও

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১০ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

সাত লাখ পাউন্ড মূল্যের পাঁচটি বিলাসবহুল এবং দুর্লভ গাড়ি যুক্তরাজ্যের এসেক্সের বুলফান শিল্প এলাকা থেকে চুরি হয়েছে, যার মধ্যে একাধিক পোর্শে এবং এরিয়েল অ্যাটম গাড়িও রয়েছে। বাংলাদেশি টাকায় গাড়িগুলোর মূল্য প্রায় ৯ কোটি টাকা। ১১ নভেম্বরের সাহসী এই চুরির ঘটনাটি সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে, যেখানে চোরদের সহজেই গাড়িগুলো চুরি করতে দেখা যায়।

এক মিনিট ১৫ সেকেন্ডের ভিডিওটি এসেক্স পুলিশ গত সোমবার টুইটারে প্রকাশ করেছে। ভিডিও অনুসারে, বিলাসবহুল গাড়িগুলো চুরি করতে চোরদের ৬০ সেকেন্ডেরও কম সময় লেগেছে। প্রথমে গ্যারেজের মূল গেট ভেঙে ফেলে তারা, তারপর নিজেরাই গাড়িগুলো চালিয়ে পালিয়ে যায়।

এসেক্স পুলিশ ভিডিওর ক্যাপশনে লিখেছে, আমরা বর্তমানে ১১ নভেম্বর বুলফানের ব্রেন্টউড রোডের একটি জায়গা থেকে একাধিক বিলাসবহুল গাড়ি চুরি হওয়ার একটি ঘটনার তদন্ত করছি। আপনি কি সন্দেহজনক কিছু দেখেছেন? যদি তাই হয়, আমাদের সঙ্গে যোগাযোগ করুন।

ওয়েলস অনলাইনের প্রতিবেদন অনুসারে, সেদিন রাত ৪টা ৪৪ মিনিটে একটি বিরল এরিয়েল অ্যাটম রেসিং গাড়ি, একটি মার্সিডিজ বেঞ্জ এ৪৫ এএমজি ৪মেটিক, একটি পোর্শে কেয়েন, একটি পোর্শে ৯১১ ক্যারেরা এবং একটি মার্সিডিজ মেবাচ চুরি হয়। তারপর পুলিশকে সকালে ঘটনাস্থলে ডাকা হয়।

প্রতিবেদনে আরো বলা হয়েছে, পুলিশ এখনো অপরাধীদের সন্ধানে রয়েছে, তবে মার্সিডিজ মেবাচ গাড়িটি উদ্ধার করা হয়েছে। এ ছাড়াও যারা চুরির ঘটনাটি দেখেছেন অথবা যাদের কাছে ড্যাশক্যাম বা সিসিটিভি ফুটেজ রয়েছে তাদের এগিয়ে আসার জন্য আবেদন করা হয়েছে।

 

সূত্র : এনডিটিভি

 

 

Facebook Comments Box
advertisement

Posted ১:০৬ অপরাহ্ণ | শনিবার, ১০ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]