রবিবার ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জঙ্গি-সন্ত্রাসবাদ দমনে দৃঢ়ভাবে কাজ করে যাচ্ছি: আইজিপি

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১২ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

জঙ্গি-সন্ত্রাসবাদ দমনে দৃঢ়ভাবে কাজ করে যাচ্ছি: আইজিপি

জঙ্গি-সন্ত্রাসবাদ দমনে আমরা দৃঢ় ভাবে কাজ করে যাচ্ছি বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন।

সোমবার সকালে আইজিপি কাপ ময়মনসিংহ প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ ২০২২-২৩ এর উদ্বোধন শেষে তিনি এ কথা জানান।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে পুলিশের মহাপরিদর্শক বলেন, জঙ্গিবাদ দমনে নিরলসভাবে কাজ করছে পুলিশ। পেশাদারিত্বের সঙ্গে সব পরিস্থিতি মোকাবিলা করা হচ্ছে। পুলিশ যে কোনো ধরণের আক্রমণ প্রতিহত করার জন্য সব সময় প্রস্তুতি নিয়ে থাকে। পুলিশ একটি পেশাদার বাহিনী। পুলিশ সফল ভাবে দেশের আইনশৃঙ্খলা রক্ষায় কাজ করছে।

আগামী নির্বাচন ও রাজনৈতিক পরিস্থিতি মোকাবিলা সম্পর্কে তিনি বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে যা করা দরকার পুলিশ তা করছে। এর চেয়ে একটুও বেশি করছে না বা করবেও না।

সোমবার সকালে ময়মনসিংহ সার্কিট হাউস মাঠে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের উদ্বোধনী অনুষ্ঠানে জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞার সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন- জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম।

আরো উপস্থিত ছিলেন- সিটি কর্পোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু, রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য, র‍্যাব-১৪ ময়মনসিংহের অধিনায়ক মহিবুল ইসলাম খান, জেলা প্রশাসক মো. মোস্তাফিজার রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল প্রমুখ।

ময়মনসিংহের ১৩ টি ক্রিকেট ক্লাব খেলায় অংশ নেয়। সোমবারের উদ্বোধনী খেলায় প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমান স্মৃতি সংসদ ও রেঁনেসা ক্লাব অংশ নেয়।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৩১ পূর্বাহ্ণ | সোমবার, ১২ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]