মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বলেছিলেন বাচ্চা নেবেন না, সিদ্ধান্ত বদলে বিয়ের ১০ বছর পর বাবা-মা হচ্ছেন রাম চরণ-উপাসনা

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১২ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

বলেছিলেন বাচ্চা নেবেন না, সিদ্ধান্ত বদলে বিয়ের ১০ বছর পর বাবা-মা হচ্ছেন রাম চরণ-উপাসনা

শীঘ্রই বাবা হচ্ছেন দক্ষিণী অভিনেতা রামচরণ। অন্তঃসত্ত্বা উপাসনা কোনিদেলা, এ কথা ঘোষণা করেছেন রামচরণের বাবা তথা অভিনেতা চিরঞ্জীবী। সোমবার টুইটারে একটি পোস্ট শেয়ার করেছেন চিরঞ্জীবী। পোস্টে লেখা রয়েছে, আপনাদের আনন্দের সঙ্গে জানাচ্ছি, রামচরণ ও উপাসনা প্রথমবার বাবা-মা হতে যাচ্ছে। ভালোবাসা ও কৃতজ্ঞ রেখা এবং চিরঞ্জীবী কোনিদেলা, শোবানা এবং অনিল কামিনেনির তরফ থেকে।

রামচরণ তার টুইটার অ্যাকাউন্টে লাল হৃদয় এবং হাত জোড় করে বাবা চিরঞ্জীবীর পোস্টটি রি-টুইট করেছেন। এরপর থেকে শুভেচ্ছা বার্তায় ভাসছেন রামচরণ-উপাসনা জুটি।

জুন মাসে, রাম চরণ তার স্ত্রী উপাসনার সঙ্গে ১০ বছরের বিবাহবার্ষিকী উদযাপন করেছেন। বান্ধবী উপাসনা কামিনেনি কোনিদেলাকে ২০১২ সালে বিয়ে করেছিলেন রামচরণ। দাম্পত্য জীবনের ১০ বছর একসঙ্গে কাটালেও এখcbf ঘরে নতুন অতিথির আগমন ঘটেনি। সেই নিয়ে ভক্তমহলে কৌতুহলের কোcbf শেষ ছিল না।

প্রসঙ্গত, জুনেই সদগুরুর কাছে গিয়ে দক্ষিণী সুপারস্টার রামচরণের স্ত্রী উপাসনা জানিয়েছিলেন তিনি সন্তান ধারণ করতে চান না। কারণ হিসেবে জানিয়েছিলেন, তার উদ্দেশ্যে জনসংখ্যা নিয়ন্ত্রণ। মাস কয়েক আগে উপাসনা বলেছিলেন, বিয়ের পর বাচ্চা নেওয়াটা আমার ব্যক্তিগত ব্যাপার। এখনই সন্তান চাই না আমরা। আমার সন্তান হওয়া নিয়ে ভয় রয়েছে। আমি এখন ওজন ঝরাচ্ছি।

অন্যদিকে রামচরণও বলেছিলেন, মেগাস্টার চিরঞ্জীবী সন্তান হওয়ায় আমার উপর কিছু গুরুদায়িত্ব রয়েছে। সন্তান নিলে আমি লক্ষ্যভ্রষ্ট হব। তাই আগামী বেশ কিছু বছর সন্তান না নেওয়ার সিদ্ধান্তই নিয়েছি আমরা। আপাতত নিজেদের সিদ্ধান্ত বদল করে পরিবারে নতুন অতিথি আসার জন্য দিন গুনছেন তারা।

কর্মক্ষেত্রে পরিচালক এস শংকরের ‘আরসি ১৫’ ছবিতে অভিনয় করছেন রামচরণ। গল্পে সিবিআইয়ের প্রাক্তন যুগ্ম পরিচালক ভিভি লক্ষ্মী নায়ণের চরিত্রে দেখা যাবে তাঁকে। এতে কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করছেন কিয়ারা আডবানি। এছাড়াও অভিনয় করছেন শ্রীকান্ত, অঞ্জলি, নবীন চন্দ্র, সুনীল, জয়রাম প্রমুখ। বড় বাজেটের এ সিনেমা প্রযোজনা করছেন দিল রাজু।

Facebook Comments Box
advertisement

Posted ৫:১৬ অপরাহ্ণ | সোমবার, ১২ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]