বুধবার ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যুক্তরাষ্ট্রে টিকটকে রোগীকে উপহাস, চাকরি হারালেন ৪ নার্স

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১২ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

যুক্তরাষ্ট্রে টিকটকে রোগীকে উপহাস, চাকরি হারালেন ৪ নার্স

টিকটক ভিডিওতে রোগীদের চাহিদা এবং আচরণকে উপহাস করার দায়ে চারজন নার্সকে বরখাস্ত করেছে একটি মার্কিন হাসপাতাল। আটলান্টাভিত্তিক এমরি হেলথকেয়ার শুক্রবার একটি ইনস্টাগ্রাম পোস্টে ওই নার্সদের ‘প্রাক্তন কর্মী’ হিসেবে উল্লেখ করেছে।

৬০ সেকেন্ডের ভিডিওটি ইতিমধ্যেই কয়েক হাজারবার দেখা হয়েছে। ভিডিওতে ওই নার্সদের প্রসূতি রোগীদের সঙ্গে মজা করতে দেখা গেছে। রোগীদের ব্যথা থাকা সত্ত্বেও তাদের ওষুধ দিতে রাজি হননি তারা। এ ছাড়া যারা পিতৃত্ব পরীক্ষার জন্য এসেছিলেন, তাদেরকেও উপহাস করেছেন তারা।

 

ভিডিওটির ঘটনা স্বীকার করে হাসপাতালের বিবৃতিতে বলা হয়েছে, ভিডিওতে প্রসূতি রোগীদের সঙ্গে অসম্মানজনক এবং অপেশাদারসুলভ আচরণ করা হয়েছে। তারা ঘটনার তদন্ত করছে এবং ওই নার্সদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছে।

যদিও ওই ভিডিও এবং নার্সদের বরখাস্তের মধ্যে কোনো সরাসরি সম্পর্ক রয়েছে বলে জানানো হয়নি। তবে হাসপাতাল কর্তৃপক্ষ স্থানীয় গণমাধ্যমকে ই-মেইলের মাধ্যমে নিশ্চিত করেছে যে হাসপাতালের একটি সোশ্যাল মিডিয়া বিষয়ক নীতিমালা রয়েছে, যা কর্মীদের অবশ্যই মেনে চলতে হবে।

বৃহস্পতিবার মূল টিকটক পোস্টটির বিরুদ্ধে ক্রুদ্ধ প্রতিক্রিয়ার বন্যা বয়ে গেলে সেটি মুছে ফেলা হয়।

 

সূত্র : আরটি

Facebook Comments Box
advertisement

Posted ১:২৭ অপরাহ্ণ | সোমবার, ১২ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(215 বার পঠিত)
(193 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]