মঙ্গলবার ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

সেমিফাইনলের আগে এমবাপেকে যে বার্তা দিলেন হাকিমি 

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১২ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

সেমিফাইনলের আগে এমবাপেকে যে বার্তা দিলেন হাকিমি 

ফরাসি তারকা কিলিয়ান এমবাপে ও মরক্কোর তারকা আশরাফ হাকিমি সম্পর্কে বন্ধু। দুজনই একসঙ্গে খেলেন প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) হয়ে। তবে এবার দুই বন্ধু একে অপরের বিপক্ষে মাঠে নামছেন। এই ম্যাচের আগে এমবাপেকে একটি বার্তা দিয়েছেনে হাকিমি।

ফ্রান্সের ম্যাচ শেষ হওয়ার পরপরই এমবাপেকে নিয়ে টুইট করেন হাকিমি। টুইটে বন্ধুকে একপ্রকার হুমকিই দিয়ে রেখেছেন হাকিমি। যদিও সেই হুমকিতে আছে ভালোবাসার সুর। টুইটে এমবাপেকে উদ্দেশ্য করে হাকিমি লিখেছেন, ‘শিগগিরই দেখা হবে বন্ধু।’

কাতার বিশ্বকাপের সবচেয়ে বড় চমকের নাম মরক্কো। গ্রুপ পর্বে চমক দেখিয়ে শেষ ষোলোতে ২০১০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন স্পেনকে হারিয়ে ইতিহাস সৃষ্টি করে তারা। সবাইকে চমকে দিয়ে লুইস এনরিকের দলকে টাইব্রেকারে হারিয়ে কোয়ার্টার ফাইনালে ওঠে মরক্কো।

কোয়ার্টারে পর্তুগালকে হারিয়ে ৯২ বছরের ইতিহাসে প্রথমবার সেমিফাইনালে পৌঁছে গেছে মরক্কো। ঐদিকে ইংল্যান্ডকে ২-১ ব্যবধানে হারিয়ে শেষ চার নিশ্চিত করে বর্তমান চ্যাম্পিয়ন ফ্রান্স। সেমিফাইনালে এই ফ্রান্সের বিপক্ষেই খেলবে মরক্কো।

এই জয়ের পরই হাকিমিকে অভিনন্দন জানিয়েছিলেন এমবাপে। হাকিমির সঙ্গে একটি ছবি পোস্ট করে ক্যাপশনে মরক্কোর পতাকা ও লাভ ইমোজি দিয়েছিলেন এই ফরাসি তারকা। কোয়ার্টার ফাইনালে তাদের জয় আরেক ফেবারিট পর্তুগালের বিপক্ষে।

বাংলাদেশ সময় বুধবার রাত ১ টায় সেমিফাইনালে ফ্রান্সের বিপক্ষে মাঠে নামবে মরক্কো।

Facebook Comments Box
advertisement

Posted ৫:০০ পূর্বাহ্ণ | সোমবার, ১২ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]