রবিবার ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোরার মানহানি মামলা নিয়ে জ্যাকলিনের আইনজীবীর হুমকি

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৩ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

নোরার মানহানি মামলা নিয়ে জ্যাকলিনের আইনজীবীর হুমকি

নোরার করা মানহানি মামলা নিয়ে এবার মুখ খুললেন জ্যাকলিনের আইনজীবী প্রশান্ত পাটিল। দিলেন ‘পালটা মামলা’ করার হুমকিও। নোরা ফতেহির তরফ থেকে জ্যাকলিন ফার্নান্ডেজের নামে করা হয়েছে মানহানির মামলা। নোরার অভিযোগ জ্যাকলিন তার নামে ‘মানহানিকর অভিযোগ’ এনেছেন ‘বিদ্বেষের কারণে’।

সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটির আর্থিক তছরুপের মামলায় ইডি-র তদন্তে নাম জড়িয়েছে এই দুই অভিনেত্রীর। দুজনকেই একাধিকবার জিজ্ঞাসাবাদ করেছে ইডি। খবর রয়েছে, দুজনেই সুকেশ চন্দ্রশেখরের থেকে নিয়েছিলেন দামি দামি উপহার। তবুও, জ্যাকলিনের নামে নোরার করা মানহানির মামলা অনেককেই অবাক করে দিয়েছে।

ভারতীয় একটি গণমাধ্যমকে জ্যাকলিনের আইনজীবী প্রশান্ত পাটিল জানান, ‘জ্যাকলিন কোনও ইলেকট্রনিক বা প্রিন্ট মিডিয়ার সামনে নোরাকে নিয়ে কোনও মন্তব্য করেনি অই প্রসঙ্গে। বরং ইডির তদন্তের আপডেট নিয়ে কথা বলা তিনি বারবার এড়িয়ে চলছেন। এখনও তিনি আইনের পবিত্রতা বজায় রেখে চলার চেষ্টা চালাচ্ছেন আর যেহেতু বিষয়টা তদন্ত প্রক্রিয়ার মধ্যে রয়েছে তাই মিডিয়ার সামনেও এই নিয়ে কথা বলা এড়িয়ে যাচ্ছেন। সঙ্গে বলতে চাই নোরার করা মামলার কোনও কপি আমাদের হাতে আসেনি। যখনই আমাদের কাছে আসবে কোনও কাগজ বা মাননীয় আদালতের কোনও নির্দেশ, আমরাও পালটা আইনি ব্যবস্থা নেব।’

পাটিল আরও বলেন, আমার মক্কেলের অনেক সম্মান রয়েছে নোরার উপরে। আমার তো মনে হয়েছে কোনও ধরনের ভুল বোঝাবুঝি তৈরি হয়েছে। যদি জ্যাকলিনকে কোনও আইনি ঝামেলায় টানা হয় তাহলে মর্যাদা ধরে রাখতে তিনিও আইনি ব্যবস্থাই নেবেন।’

Facebook Comments Box
advertisement

Posted ৭:৪৬ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৩ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]