বুধবার ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

মেসির কিছু সম্পদ যা আপনাকে অবাক করে দেবে

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৩ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

মেসির কিছু সম্পদ যা আপনাকে অবাক করে দেবে

লিওনেল মেসিকে কে না চেনে? তিনি ফুটবল ইতিহাসের সেরা খেলোয়াড়। মেসি ভক্তদের বিস্ময় দেখিয়েছেন, তিনি ফুটবলের জাদুকর। মেসি তার ফুটবল ক্যারিয়ারের শুরু থেকেই কাতালান ক্লাব ‘এফসি বার্সেলোনা’ এর সঙ্গে যোগাযোগ করেন এবং তারপর থেকে লেফট উইঙ্গার হিসেবে খেলেন। জাতীয় দল আর্জেন্টিনার হয়ে তিনি স্ট্রাইকার হিসেবে খেলেন। সারা বিশ্বে তার ভক্তের সংখ্যা অসংখ্য! মেসির বাড়ি, গাড়ি আর তার জীবনযাত্রার অনুসঙ্গ সম্পর্কে জানার আগ্রহ তাদের রয়েছে। আজকের আয়োজনে মেসির লাইফস্টাইল সম্পর্কে জানবো।

 

মেসির বার্সেলোনার বাড়িটি একটি স্থাপত্য সৌন্দর্য। নিশ্চিতভাবে এটি প্রথম নজরে অবিশ্বাস্য দেখায় তবে এই বাড়িতে আরো অনেক কিছু রয়েছে যা চোখে দেখা যায়। স্থপতি লুইস গ্যারিডো এবং মেসি এই বাড়ির ডিজাইন করেছেন। দেখতে অনেকটা ফুটবলের মতো। এটি এখন পর্যন্ত নির্মিত সেরা সেলিব্রিটি হোমগুলোর একটি। এর নাম দেওয়া হয়েছে ওয়ান-জিরো ইকো হাউস। বাড়িটির আনুমানিক মূল্য ৭ মিলিয়ন ইউরো।

মেসির একটি ব্যক্তিগত জেট বিমান রয়েছে যার মূল্য ১২ মিলিয়ন ডলার। এই বিমানটিতে দুটি বাথরুম এবং ১৬ জন যাত্রীর জন্য আসন রয়েছে।

মেসি একটি বিলাসবহুল হোটেলের মালিক যার মূল্য ২৬ মিলিয়ন ডলার এবং এতে ৭৭টি বেডরুম রয়েছে এবং প্রতি রাতে প্রায় ১০০ ইউরো খরচ হয়।

মেসি গাড়ি পছন্দ করেন বিশেষ করে স্পোর্টস কার
মাসেরাতি ব্র্যান্ডের গাড়ি

মেসি গাড়ি পছন্দ করেন বিশেষ করে স্পোর্টস কার পছন্দ করেন এবং স্পোর্টস কার কিনতে ভালোবাসেন। তার কাছে একটি মাসেরাতি ব্র্যান্ডের ১০০,০০০ ইউরোর গ্রানটুরিসমো এস এবং ১৭২,০০০ মূল্যের একটি ফেরারি এফ৪৩ স্পাইডার রয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৭:১৫ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৩ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]