বুধবার ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আর্জেন্টিনার অফিসিয়াল পেইজে তিতুমীর কলেজের ভিডিও

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৪ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

আর্জেন্টিনার অফিসিয়াল পেইজে তিতুমীর কলেজের ভিডিও

বিশ্বকাপের প্রতিটি আসরের মতো এবারের কাতার বিশ্বকাপ ঘিরেও মেতে উঠেছে বাংলাদেশের ফুটবল ভক্তরা। নিজেদের পছন্দের দলের জয়-পরাজয় নিয়ে মেতেছে তারা। বাংলাদেশের প্রতিটি শহর-গ্রাম, পাড়া-মহল্লায় এখন ফুটবল ভক্তের জোয়ার বইছে। বাদ নেই তিতুমীর কলেজেও। তিতুমীর কলেজের শিক্ষার্থীদের মধ্যে ছড়িয়েছে বিশ্বকাপের উন্মাদনা। ঠিক এমন উন্মাদনা-উল্লাসের একটি ভিডিও প্রকাশ করা হয়েছে আর্জেন্টিনার অফিসিয়াল ফেইসবুক পেইজে।

বুধবার (১৪ ডিসেম্বর) রাত ৩টার দিকে (বাংলাদেশ সময়) আর্জেন্টিনার অফিসিয়াল ফেইসবুক পেইজে রাজধানীর সরকারি তিতুমীর কলেজের ভক্ত সমর্থকদের আনন্দ উল্লাসের একটি ভিডিও পোস্ট করা হয়েছে।

ভিডিও প্রকাশের পর থেকেই কলেজের আর্জেন্টিনা সমর্থক শিক্ষার্থীদের আনন্দ উল্লাসে মেতে উঠতে দেখা যায়। অনেক শিক্ষার্থী কলেজের বিভিন্ন ফেইসবুক গ্রুপ, পেইজ ও নিজস্ব টাইমলাইনে এ ভিডিও শেয়ার করে তাদের ভালোবাসার বহিঃপ্রকাশ করছেন।

প্রসঙ্গত, বুধবার (১৪ ডিসেম্বর) বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে রাত ১টায় (বাংলাদেশ সময়) ক্রোয়েশিয়ার মুখোমুখি হয় আর্জেন্টিনা। নির্ধারিত খেলা শেষে আর্জেন্টিনা ৩-০ গোলের ব্যবধানে ক্রোয়েশিয়াকে পরাজিত করে।

Facebook Comments Box
advertisement

Posted ৭:০৮ পূর্বাহ্ণ | বুধবার, ১৪ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]