সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আর্জেন্টিনার জয়ে মধ্যরাতে সমর্থকদের উল্লাস

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৪ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

আর্জেন্টিনার জয়ে মধ্যরাতে সমর্থকদের উল্লাস

কাতার বিশ্বকাপ ফুটবলের সেমিফাইনালে ক্রোয়েশিয়াকে ৩-০ গোলে হারিয়ে ফাইনালে জায়গা করে নিয়েছে মেসির আর্জেন্টিনা। তাইত জনপ্রিয় দল আর্জেন্টিনার বড় জয় উদযাপন করতে ব্রাহ্মণবাড়িয়ায় মধ্যরাতে বাঁশি বাজিয়ে নেচে গেয়ে আনন্দ মিছিল করেছে মেসি ভক্তরা।

এর আগে জেলা শহরের কালীবাড়ি মোড়, টিএ রোড, কলেজ পাড়া, মধ্যপাড়া, পাইকপাড়া, বিরাসার, পীরবাড়ি, পূর্ব মেড্ডা বাসস্টেশন এলাকাসহ বিভিন্ন জায়গায় বড় পর্দায় খেলা দোখেন আর্জেন্টিনা সমর্থকরা। খেলা শেষে আর্জেন্টিনা সমর্থকরা জার্সি পড়ে বাঁশি বাজিয়ে আবার কেউ মোটরসাইকেল চালিয়ে পতাকা নিয়ে নেচে গেয়ে আর্জেন্টিনা ও মেসি বলে স্লোগান দিতে থাকেন। স্লোগানের পাশাপাশি কেউ আতশবাজি ফুটিয়ে আনন্দ উল্লাস করতে থাকেন।

আর্জেন্টিনার সমর্থক বিশাল সাহা বলেন, আমি যখন থেকে খেলা বুঝি, তখন থেকেই আর্জেন্টির ভক্ত। মেসির জীবনে এইটা শেষ বিশ্বকাপ, মেসির জন্য এই কাতার বিশ্বকাপ অবশ্যই আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হবে।

আরেক সমর্থক মোজাম্মেল হক বলেন, ছোট বেলা থেকেই আমি মেসির অন্ধভক্ত। মেসি বিশ্বের সেরা খেলোয়ার। এই বিশ্বকাপ মেসির শেষ বিশ্বকাপ। আমি চাই, এবার মেসির জন্য অবশ্যই আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হবে।

সমর্থক আজাদ, প্রীতম ও পায়েল বলেন, প্রথম ম্যাচ হারার পর থেকে ছন্দে ফিরে এসেছে আর্জেন্টিনা। মেসি তার স্বরুপে খেলছে। আর্জেন্টিনা অবশ্যই এবার মেসির জন্য বিশ্ব চ্যাম্পিয়ন হবে। এই ট্রফি অবশ্যই মেসির হাতে শোভা পাবে, এটাই আমাদের বিশ্বাস।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৪৫ পূর্বাহ্ণ | বুধবার, ১৪ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]