মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কর্মক্ষেত্রে উন্নতি হবে কোন রাশির, জানুন আজকের রাশিফল

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৪ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

কর্মক্ষেত্রে উন্নতি হবে কোন রাশির, জানুন আজকের রাশিফল

আজ ১৪ ডিসেম্বর; বুধবার। রাশিচক্রের মাধ্যমে জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিন। তবে মনে রাখবেন জ্যোতিষী যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনিই!

মেষ: মার্চ ২১ থেকে এপ্রিল ১৯
বুদ্ধির জোরে শত্রুজয়। ভাই-বোনে সম্পত্তির ব্যাপারে বিবাদ হতে পারে। সম্মান নিয়ে টানাটানিরআশঙ্কা। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে অতিথি আসতেপারে।

বৃষ: এপ্রিল ২০ থেকে মে ২০
চাকরির শুভ যোগাযোগ হতে পারে। ভ্রমণে বাধা আসতে পারে। প্রিয়জনের জন্যমনখারাপ থাকবে। খেলাধুলার ক্ষেত্রে শুভ পরিবর্তন আসতে চলেছে।

মিথুন: মে ২১ থেকে জুন ২০
কারও প্ররোচনায় হঠাৎ পা দিয়ে দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথা বলায় বিবাদের সৃষ্টি। বাসস্থান পরিবর্তন হওয়ার সম্ভাবনা।

কর্কট: জুন ২১ থেকে জুলাই ২২
ব্যবসায় নতুন কোনো কাজের শুভ সূচনা হতে পারে। শত্রুর কারণে মনে ভয় বাড়তে পারে। চাকরির স্থানে কোনো নারীর সঙ্গে নতুন ভাবে বন্ধুত্ব শুরু হতে পারে।

সিংহ: জুলাই ২৩ থেকে অগাস্ট ২২
অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ প্রয়োজন। আজ দরকারি কাজে না যাওয়াই ভালো হবে, বাধা পড়তে পারে।

কন্যা: অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২
কারও কাছ থেকে ভালো কিছু উপহার হিসেবে পেতে পারেন। কাজের ভুল হওয়ায় মনঃকষ্ট। ব্যবসায় খরচ বাড়তে পারে। বাড়িতে অতিথি নিয়ে বিবাদ হতে পারে। স্ত্রীর সঙ্গে দরকারি বিষয়ে আলোচনা হতে পারে।

তুলা: সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২
বুদ্ধির সামান্য ভুলে ব্যবসার ক্ষতি হতে পারে। একটু সাবধানে চলাফেরা করা দরকার, রক্তপাতের যোগ রয়েছে। আইনি কাজ ভালো হতে পারে। পেটের সমস্যা বৃদ্ধি পাবে।

বৃশ্চিক: অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১
আর্থিক সাহায্য লাভের সম্ভাবনা রয়েছে। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান থাকুন। চাকরির স্থানে উচ্চপদস্থ ব্যক্তির দিক থেকে চাপ বৃদ্ধি পাওয়ায় দুশ্চিন্তা।

ধনু: নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১
ব্যবসায় আয় বাড়তে পারে। প্রেমে আনন্দ বাড়তে পারে, তাতে চিন্তা বৃদ্ধি পাবে। উঁচু স্থান থেকে পড়ে যেতে পারেন। সন্তানের জন্য কষ্ট বাড়তে পারে। কর্মস্থলে ব্যস্ত হওয়ায় শরীরে কষ্ট বৃদ্ধি।

মকর: ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯
শরীরের কষ্টের কারণে কাজে অনীহা আসতে পারে। সন্তানের জন্য সুখ বাড়তে পারে। পিতা-মাতার চিকিৎসার জন্য খরচ বৃদ্ধি হতে পারে। সম্পত্তির ব্যাপারে সুবিধা হওয়ার সম্ভাবনা।

কুম্ভ: জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮
সকালের দিকে স্ত্রীর প্রতি ক্ষোভ বাড়তে পারে। বেকারদের কাজের ভালো যোগাযোগ হতে পারে। প্রেমের ব্যাপারে অভিমান বৃদ্ধি পাবে। বুদ্ধিবলে শেয়ারে বড় বিপদ থেকে মুক্তি পেতে পারেন।

মীন: ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০
প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার। গরিবের সেবায় শান্তিলাভ। স্ত্রীর সঙ্গে ঝগড়ার সুযোগ অপর লোক নিতে পারে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৪৮ পূর্বাহ্ণ | বুধবার, ১৪ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]