সোমবার ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেশসেরা কুবির সাবেক শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৪ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

দেশসেরা কুবির সাবেক শিক্ষার্থী

 ‘ডিজিটাল বাংলাদেশ কুইজ প্রতিযোগিতা -২০২২’ -এ সারা বাংলাদেশে ৯ লক্ষ প্রতিযোগীদের মধ্যে ‘গ’ বিভাগে (১৯- তদূর্ধ্ব) ১ম হয়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের আইসিটি বিভাগের সাবেক শিক্ষার্থী নিলয় রঞ্জন দেব তীর্থ।

গতকাল (১২ ডিসেম্বর) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী স্বশরীরে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেছেন। তিনি বিশ্ববিদ্যালয়ের আইসিটি বিভাগের দ্বিতীয় ( বিশ্ববিদ্যালয়ের ৫ম) ব্যাচের শিক্ষার্থী ছিলেন।

বর্তমানে তিনি ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানিতে (ডিপিডিসি) উপ-সহকারী ব্যবস্থাপক (আইসিটি) হিসেবে কর্মরত আছেন। দেশসেরা বিজয়ী হিসেবে তাঁর অনুভূতি ব্যক্ত করতে গিয়ে তিনি বলেন, ‘যেকোনো প্রতিযোগিতায় বিজয়ী হওয়ার আনন্দ অন্যরকম। লক্ষ লক্ষ প্রতিযোগীর মধ্যে জাতীয় পর্যায়ে ১ম হওয়ার আনন্দ আমাকে একটু বেশিই উচ্ছ্বসিত করেছে ।

দেশের খ্যাতনামা ব্যক্তিদের সাথে একই অনুষ্ঠানে আমন্ত্রিত হতে পেরে আমি সত্যি গর্বিত।’

\তিনি আরো বলেন, ‘আনন্দের এই মুহূর্তে আমার বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের কথা মনে পড়ছে। সম্মানিত শিক্ষকদের বদৌলতেই আজকের এই অর্জন। মানুষ গড়ার কারিগর হিসেবে তাঁরাই তো আমাকে গড়ে তুলেছেন। সকল শিক্ষকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।’ উল্লেখ্য, “ডিজিটাল বাংলাদেশ দিবস-২০২২” উপলক্ষ্যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ তিনটি ভাগে এ প্রতিযোগিতার আয়োজন করেছেন।”

Facebook Comments Box
advertisement

Posted ৭:৪৫ পূর্বাহ্ণ | বুধবার, ১৪ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]